লম্পট অপুর ২৩ বছর বয়সে ছয় বিয়ে, সপ্তমে ব্যর্থ হয়ে অপহরণ!



২৩ বছর বয়সেই ছয় বার বিয়ে করে আবার বিয়ে করার প্রস্তাব দিলে সেই প্রস্তাব ফিরিয়ে দেয় সপ্তম শ্রেণী পড়ুয়া (১২) এক কিশোরী। প্রত্যাখ্যাত হয়ে মৃত আমির হাওলাদারের কিশোরী কন্যা সপ্তম শ্রেণির ছাত্রীকে (১২) অপহরণ করে অপু হাওলাদার।অপহরণের ১৩ ঘণ্টা পর মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় অপহরণকারীর বাড়ি থেকে কিশোরী মেয়েকে উদ্ধার করে এলাকাবাসী।
ঘটনাটি ঘটে ঝালকাঠি সদর উপজেলার পিপলিতা গ্রামে।
জানা গেছে, উপজেলার দক্ষিণ পিপলিতা গ্রামের আলী আকবর হাওলাদারের চা বিক্রেতার পুত্র অপু হাওলাদার দীর্ঘদিন যাবৎ ওই মেয়েকে বিয়ের প্রস্তাব দিয়ে আসছিল। অপুর ৬ টি বিবাহ থাকার কারণে মেয়েটি তার প্রস্তাব প্রত্যাখ্যান করলে সোমবার সন্ধ্যা ৭টায় সুযোগ বুঝে অপু ও তার সহযোগীরা জোর করে দোকান থেকে মেয়েটিকে তুলে নেয়।
পরে মেয়ের মা এলাকাবাসী ও ঝালকাঠি থানা পুলিশের সহযোগিতায় মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় দক্ষিণ পিপলিতা জোড়াপুল এলাকার অপহরণকারী অপু হাওলাদারের বাড়ি থেকে উদ্ধার করে ১২ বছরের কিশোরী কন্যাকে।
স্থানীয় ইউপি সদস্য নাসির জোমাদ্দার জানান, ২৩ বছর বয়সী লম্পট অপু ইতিপূর্বে ৬টি বিয়ে করেছে। স্ত্রী শূন্য ঘরে শেষমেশ ১২ বছর বয়সী এ মেয়েকে অপহরণ করে বিয়ে করতে চাইছিল। এছাড়া স্থানীয় এক জনপ্রতিনিধির ৮ম শ্রেণী পড়ুয়া ভাগ্নিকে আটকিয়ে বিয়ে করে ২-৩ মাসের মাথায় তাকে মারধর করে তাড়িয়ে দেয়।
অপহরণের ঘটনায় থানায় মামলা দায়েরসহ অপহৃতের মেডিকেল টেস্ট করানোর প্রস্তুতি চলছিল।

,
Powered by Blogger.