গণধর্ষিতা বান্ধবীকে বিয়ে করলেন তাঁর এক বন্ধু

বিহারে গণধর্ষিতা বান্ধবীকে বিয়ে করলেন এক যুবক। দিন চারেক আগে ওই বন্ধুর সঙ্গে বেড়াতে গিয়ে তিন যুবক গণধর্ষণ করে বছর বাইশের বান্ধবীকে। তাঁর সঙ্গে
থাকা বন্ধুটির উপরও হামলা চালায় ধর্ষকেরা। ঘটনাটি ঘটেছিল বিহারের বাঁকা জেলায়।
বান্ধবী সুস্থ হতেই শুক্রবার মন্দিরে গিয়ে সেই বান্ধবীকে বিয়ে করলেন তাঁরই সঙ্গে থাকা বন্ধু। বিয়ের আসরে উপস্থিত ছিল দশ-বারো জন আমন্ত্রিত এবং পুলিশের উচ্চপদস্থ কর্তারা। স্থানীয় সমাজকর্মী হিরালাল মণ্ডল জানান, ধর্ষিতার আত্মীয় ও গ্রামবাসীরা এই বিয়েতে সক্রিয় সমর্থন জানিয়েছেন। ইঞ্জিনিয়ারিং-এর ছাত্র ওই যুবক পুলিশকে জানান, “আমি মেয়েটিকে জীবনসঙ্গীনী করতে চেয়েছিলাম। জানি ও ধর্ষিতা। আমার চোখের সামনেই ওর উপর অত্যাচার করা হয়। কিন্তু ওকে ভালবাসি বলেই সসম্মানে বিয়ে করেছি।” বিয়ের সময় সেখানে উপস্থিত ছিলেন মেয়েটির বাবা, তিনি নিজে হাতে ‘কন্যা সম্প্রদান’ করেন। মন্দিরের অনুষ্ঠানিক বিয়ের আগেই তারা কোর্টে রেজিস্ট্রিও করেন। জেলাশাসক ও পুলিশকর্তারা আশ্বাস দিযেছেন, ওই দম্পতির নিরাপত্তার জন্য সবরকম সাহায্য করা হবে।
উল্লেখ্য, দিন কয়েক আগে ওই যুবতী তাঁর বন্ধুর সঙ্গে বাঁকা জেলার মন্দার পর্বতে বেড়াতে যান। সেখানে তিন জন মেষপালক তাঁদের তুলে নিয়ে যায় একটি নির্জন জায়গায়। সেখানে ছেলেটিকে আটকে রেখে মেয়েটিকে ধর্ষণ করে ওই তিন মেষপালক। প্রায় তিন ঘন্টা ধরে আটকে রাখা হয় তাঁদের। ছেড়ে দেওয়ার আগে তাঁদের জিনিসপত্রও লুট করে ওই দুষ্কৃতীরা। পরে বরাহাট থানায় পৌঁছে ওই অভিযোগ জানান ওঁরা দু’জন।

,
Powered by Blogger.