সিরাজগঞ্জে বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্রীকে ধর্ষণ: র‌্যাব সদস্যের বিরুদ্ধে মামলা

সিরাজগঞ্জে বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক ছাত্রীকে প্রতারণার মাধ্যেমে ধর্ষণের অভিযোগে এক র‌্যাব সদস্যের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। ওই ছাত্রী শহরের গোশালা মহল্লার স্টেডিয়াম রোডের রাশেদুল হাসান জিন্না’র মেয়ে ও রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের বিবিএ ব্যবস্থাপনা বিভাগের ১ম বর্ষের ছাত্রী। অভিযুক্ত র‌্যাব
সদস্য মো. শামীম সেনা বাহিনীর সৈনিক পদে চাকুরীরত অবস্থায় ডেপুটেশনে ঢাকা র‌্যাব সদর দপ্তরে প্রশাসনিক ও অর্থনৈতিক শাখায় সৈনিক পদে কর্মরত রয়েছেন। সে সিরাজগঞ্জ সদর উপজেলার ছোনগাছা ইউনিয়নের গুপিরপাড়া গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে। এ ঘটনায় ওই ছাত্রী বাদী হয়ে বৃহস্পতিবার বিকেলে সিরাজগঞ্জ সদর থানায় ধর্ষণ মামলা করেছেন।
মামলা সূত্রে জানা যায়, শামীম ও ওই ছাত্রী দুঃসর্ম্পকের আত্মীয়। সেই সুবাদে দীর্ঘদিন যাবত উভয়ের মধ্যে প্রেমের সর্ম্পক চলছিল। গত ২১ মে বিকেলে সকলের অগোচরে শামীম তাকে বিয়ের প্রলোভনে ওই ছাত্রীর সিরাজগঞ্জের বাড়িতে জোরপূর্বক ধর্ষণ করে। এ ঘটনার পর থেকে অভিযুক্ত শামীম ওই ছাত্রীর সাথে যোগাযোগ বন্ধ করে দেয়। পরে প্রতারণার বিষষটি বুঝতে পেরে মেয়েটি মামলা করার সিদ্বান্ত নেয়।এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা সদর থানার উপ-পরিদর্শক মানিকুল ইসলাম মামলা দায়ের কথা স্বীকার করে বলেন, শুক্রবার দুপুরে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ওই ছাত্রীর মেডিক্যাল পরীক্ষা করা হয়েছে। অভিযুক্ত ওই র‌্যাব সদস্যের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
 source: হ্যালো-টুডে

, ,
Powered by Blogger.