পাকিস্তানি যৌনকর্মীর ভূমিকায় শ্রুতি হাসান

এবার ‘গুড গার্ল’ ইমেজ ছেড়ে এক পাকিস্তানি যৌনকর্মীর ভূমিকায় অভিনয় করছেন শ্রুতি হাসান। এর আগে কেবল ‘গুড গার্ল’ ইমেজের চরিত্রেই দেখা গেছে এই মায়াবী চেহারা আর ‘টিএনএজ লুক’-এর শিল্পীকে। টাইমস অব ইন্ডিয়ার খবরে এই তথ্য জানা গেছে। জানা গেছে, নিখিল
আদভানি পরিচালিত ‘ডি-ডে’ ছবিতে ওই যৌনকর্মীর চরিত্রে অভিনয় করছেন শ্রুতি। তার বিপরীতে ভারতীয় গোয়েন্দা সংস্থা ‘র’-এর এজেন্টের ভূমিকায় থাকছেন অর্জুন রামপাল। কোলাভেরি ডি গানসংকলিত ‘থ্রি’ ছবিতে অভিনয় করে ব্যাপক আলোচিত হন শ্রুতি। দক্ষিণ ভারতের প্রখ্যাত অভিনেতা কমল হাসানের মেয়ে শ্রুতি এরই মধ্যে ভিন্নধারার চরিত্রে অভিনয় করে সুনাম কামিয়েছেন। ছিপছিপে একহারা গড়নের শ্রুতি এই পর্যন্ত যত ছবিতে কাজ করেছেন, তার সবক’টি ছিল পরিচ্ছন্ন ভাবমূর্তির। দর্শকও এসব চরিত্রে তাকে গ্রহণ করেছে সাদরে। কিন্তু এই প্রথমবারের মতো একটা চ্যালেঞ্জিং ও নেতিবাচক চরিত্রে অভিনয় করলেন শ্রুতি।
এ রকম চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করতে পেরে শ্রুতি খুবই খুশি বলে জানিয়েছেন নিজের ব্লগ আর টুইটারে। ছবিতে দেখা যাবে, পাকিস্তানে বিশেষ এক মিশন নিয়ে যান ‘র’-এর এজেন্ট অর্জুন রামপাল। সেখানেই তিনি প্রেমে পড়েন যৌনকর্মী শ্রুতি হাসানের। এমনই গল্প নিয়ে তৈরি হয়েছে ‘ডি-ডে’ ছবিটি। ডিএআর মোশন পিকচার্সের ব্যানারে ছবিটি আগামী ১৯শে জুলাই মুক্তি পাবে।

,
Powered by Blogger.