দর্শক আগ্রহে শাবনূরের বিয়ে

দর্শক-ভক্তদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে রয়েছে শাবনূরের বিয়ের খবর। সবাই জানতে চান, শাবনূর কি আসলেই বিয়ে করেছেন? করলে, কাকে বিয়ে করেছেন?
কিন্তু শাবনূর বরাবরই মুখে কুলুপ এঁটে আছেন। তিনি কিছুই বলছেন না। চলচ্চিত্র থেকে নির্বাসিত অবস্থাতেই আছেন তিনি। তাই বিয়ে করাটাই স্বাভাবিক। বিভিন্ন সূত্রে তার বিয়ের খবরও আসে। শাবনূর হেসে খবরগুলোকে মিথ্যে বলে উড়িয়ে দেন সবসময়। কিন্তু যা রটে তার কিছুটা হলেও ভিত্তি থাকে।

সম্প্রতি খবর ছড়িয়েছে, আবারও বিয়ে করেছেন শাবনূর। এবার সাবেক প্রেমিক অনিককেই নাকি বিয়ে করেছেন তিনি। এর আগে অবশ্য চীনা নাগরিক মাইকেল চ্যাংয়ের সঙ্গে তার বিয়ের খবর চাউর হয়েছিল। ২০০৭ সালে চ্যাংয়ের সঙ্গে গোপনে বিয়ে হয় শাবনূরের। বিয়ের পর কঙ্বাজারে মধুচন্দ্রিমা সেরে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় পতিত হন তারা। তখনই ফাঁস হয়ে যায় তাদের গোপন বিয়ের খবর। এ নিয়ে কানাঘুষা শুরু হলে সবার কাছ থেকে নিজেদের আড়াল করতে অস্ট্রেলিয়া চলে যান উভয়ে। এতে চলচ্চিত্রে অনিয়মিত হয়ে পড়েন শাবনূর। কারণ প্রতি বছরের বেশির ভাগ সময় চ্যাংকে নিয়ে প্রবাস জীবন কাটাতে হয় তাকে। এবারের রমজানের আগেও অস্ট্রেলিয়া গিয়েছিলেন তিনি। যাওয়ার আগে জানিয়েছিলেন ঈদের পরেই ফিরবেন। কিন্তু হুট করে রমজানেই ফিরে আসেন। একটি সূত্র দাবি করে চ্যাংয়ের সঙ্গে গত বছর থেকে সম্পর্ক ভালো যাচ্ছে না শাবনূরের। কারণ পুরনো প্রেমিকের সঙ্গে নতুন করে সম্পর্ক গড়ে উঠেছে। তাকে বিয়েও করেছেন। অনিক শাবনূরের চেয়ে বয়সে পাঁচ বছরের ছোট। সূত্র: বাংলাদেশ প্রতিদিন

Powered by Blogger.