ভারতীয় চ্যানেল না দেখানোর ব্যবস্থা হচ্ছে : এশিয়ান টিভির চেয়ারম্যান

এশিয়ান টেলিভিশনের চেয়ারম্যান হারুনুর রশীদ বলেছেন, আমাদের চ্যানেলকে এমনভাবে  পারিচালনা করতে চাই যে দেশের মানুষ আর ভারতীয় চ্যানেলের অনুষ্ঠান দেখবে না। ভারতীয় কোনো চ্যানেলের অনুষ্ঠান যেন এই দেশে না চলে সে ব্যাপারে ব্যবস্থা নিতে আমরা সরকারের সঙ্গে কথা বলছি।
শনিবার রাজধানীর কারওয়ান বাজারে একটি হোটেলে এশিয়ান টিভির পাঁচ দিনব্যাপী ঈদের অনুষ্ঠান বিষয়ে সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন চ্যানেলটির ম্যানেজিং ডিরেক্টর
মিজানুর রহমান, চিফ অপারেটিং অফিসার বেনু শর্মা, ইলিয়াস কাঞ্চন, চম্পা, আমিন খান, ফেরদৌস, আঁখি আলমগীর, শখ, বাঁধন, নাবিলা প্রমুখ।
অভিনেত্রী চম্পা বলেন, আমরা সব সময় ইন্ডিয়ান চ্যানেলগুলো নিয়ে বসে থাকি। দেশীয় চ্যানেলগুলোর দিকে চোখ ফেরে না। এবারের ঈদে এশিয়ান টিভির অনুষ্ঠানগুলো এমনভাবে নির্মাণ করা হয়েছে যে, এই চ্যানেল থেকে দর্শক অন্য চ্যানেলে চোখ ফেরাবে না।
পাঁচ দিনের ঈদ আয়োজন নিয়ে চ্যানেলটির অনুষ্ঠান বিভাগের কামরুজ্জামান বাবু বলেন, দেশে এবারই প্রথম সম্ভবত নাটকে অতিথি চরিত্র হিসেবে দেশের সব নামী-দামি তারকাদের নিয়ে এসেছি। ঈদ যে কত্টা আনন্দময়, তা মুখের ভাষায় বলা না গেলেও এতটুকু বলতে পারি আমরা ‘সেকেন্ড ইনিংস’ ও ‘জীবন সংসার’ নাটকে সেই আনন্দের অনুভুতি বোঝানোর চেষ্টা করেছি।
তিনি বলেন, দুই বাংলার জনপ্রিয় ১০ শিল্পীর পরিবেশনায় এশিয়ার মিউজিক আওয়ার না দেখলে আফসোস করতেই হবে।
সংবাদ সম্মেলনে জানানো হয়, ফেরদৌসের  উপস্থাপনায়  অনুষ্ঠানটিতে অংশ নিয়েছেন রুনা লায়লা-উষা উত্থপ, সাবিনা ইয়াসমিন-নচিকেতা, কুমার বিশ্বজিৎ-রূপঙ্কর, ফাহমিদা নবী-সুরজিত এবং আঁখি আলমগীর-স্বপন বসু।
কামরুজ্জামান বাবু  আরো জানান, এছাড়াও ঈদে বিভিন্ন তারকারা প্রায় ১৮টি অনুষ্ঠানে টক শো, নাচ, ফান শো, গেম শোতে অংশ নিয়েছেন ।পাঁচ দিনে পাঁচটি বাংলা মুভি দেখাবে এশিয়ান টিভি। এর মধ্যে ‘ভালোবাসার লাল গোলাপ’, ও ‘বাজাও বিয়ের বাজনা’ চলচ্চিত্র দু’টি প্রথম বারের মতো টেলিভিশন পর্দায় মুক্তি পেতে যাচ্ছে।

Powered by Blogger.