মন্দির ভাংচুর, পাইকগাছা আ’লীগের নেতার বিরুদ্ধে মামলা

মন্দির ভাংচুর, চাঁদাবাজি, শ¬ীলতাহানী ও সংখ্যালঘু পরিবারের উপর হামলা ঘটনায় অবশেষে থানায় আ’লীগের নেতা ও পাইকগাছা আইনজীবী সমিতির সভাপতি
এ্যাড. আবুল হোসেন জোয়াদ্দারকে প্রধান করে থানায় মামলা হয়েছে। মঙ্গলবার দেলুটি গ্রামের অমর সরদারের পুত্র অরেঞ্জন সরদার বাদী হয়ে এ মামলা করেন।
মামলাসুত্রে জানাযায়, উপজেলার মাগুরা-দেলুটি মৌজার একটি চিংড়ী ঘেরের দখলকে কেন্দ্র করে ঘটনার দিন গত ১৩ এপ্রিল পাইকগাছা আইনজীবী সমিতির সভাপতি, সরকারি উকিল ও আ’লীগের প্রভাবশালী নেতা এ্যাড. আবুল হোসেন জোয়াদ্দারের নেতৃত্বে দুবৃত্তরা ঘের সংলগ্ন দেলুটি গ্রামের ২০ টি সংখ্যালঘু পরিবারের উপর হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর, লুটপাট ও বসতবাড়ীর মন্দির ভাংচুর করে। এর প্রতিবাদে পাইকগাছা নাগরিক কমিটি ও এলাকাবাসী সংশি¬ষ্ট এলাকায় ও উপজেলা সদরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করে। এদিকে ঘটনার আড়াইমাস পর গত মঙ্গলবার ক্ষতিগ্রস্থ পরিবারের পক্ষ থেকে অরেঞ্জন সরদার বাদী হয়ে এ্যাড. আবুল হোসেন জোয়াদ্দারকে প্রধান আসামী করে ২৪ জনের বিরুদ্ধে পাইকগাছা থানায় মামলা করে যার নং- জিআর ৩৫০/১৩। অনান্য আসামীরা হচ্ছেন রাসেল কবির, রাজীব, ইমান শেখ, মোস্তফা সরদার, সালাম শেখ, হঠাৎ বাবু, মহিন জে সরদার, আসাবুর সরদার, কুদ্দুস সরদার, হাবিবুর সরদার, ফজলু সরদার, ফেরদাউস সরদার, রফিক সরদার, মজিদ সরদার, আয়ছান সরদার, হাবিল মোড়ল, শহাজান জোয়াদ্দার, সিদ্দিক জোয়াদ্দার, আতিয়ার রহমান, দেলোয়ার হাওলাদার, ইউসুপ মোল্যা, রেজাউল সরদার ও হায়দার আলী।

, ,
Powered by Blogger.