“আমাদের হাত অনেক বড়, গুলি করব, বাবার নাম স্মরণ করার সময় পাবি না’

“আমাদের হাত অনেক বড়,আমাদের কর্মকান্ডকে বাধাগ্রস্থ করলে ও পুলিশের দালালি করলে তোকে খুন করে ফেলব। তোর কোন বাবা নেই যে তোকে বাঁচাবে। আমাদের কাছে
যে সমস্ত অস্ত্র আছে পুলিশের কাছেও নেই। গুলি করব, বাবার নাম স্মরণ করার সময় পাবি না।” গত ২ জুলাই খুলনার রূপসা থানায় জীবনের নিরাপত্তা চেয়ে দায়েরকৃত সাধারণ ডায়েরীতে ভিকটিম আজিজুল ইসলাম এভাবে হুমকির কথাগুলো উল্লেখ করেন। জিডিতে উল্লেখিত দুর্বৃত্তরা হলো যুগিহাটি এলাকার জনি খান ও নজরুল ইসলাম। এদের হাত থেকে বাচতে স্থানীয় গ্রাম পুলিশ মকবুল হোসেন গত ১৯ জুন পুলিশ সুপারের নিকট লিখিত অভিযোগ দাখিল করেন। এরা অস্ত্র ও মাদক ব্যবসায়ী বলে জিডিতে উল্লেখ করা হয়।
জিডিতে বলা হয়, রূপসা উপজেলার যুগিহাটি গ্রামের বাসিন্দা মৃতঃ শেখ শুকুর আলীর ছেলে আজিজুল ইসলাম গত ২৯ জুন রাত সাড়ে ১১টার দিকে বাড়ীতে ঢুকতে গিয়ে দেখেন সামনে বসে আছে ওই দুর্বৃত্তরা। এর কিছু পরেই পুলিশ অভিযান চালিয়ে তাদের ধাওয়া করে। এর পরের দিন ৩০ জুন দুপুর দেড়টার দিকে মিল্কী দেয়াড়ার কাছারী ঘাটের সামনে ভ্যান নিয়ে যাওয়ার সময় ওই দুর্বৃত্তরা মটর সাইকেলে তার গতিরোধ করে। এ সময় তারা আজিজুলকে পুলিশের দালালি করার অভিযোগ তুলে অকথ্যভাষায় গালিগালাজ এবং মারতে উদ্যাত হয়।কিন্তু পথচারিরা এগিয়ে আসার কারণে এ যাত্রায় তিনি জীবনে রক্ষা পান। যাওয়ার সময় দুর্বৃত্তরা উপরে উল্লেখিত কথাগুলো বলে হুমকি দিয়ে যায়। এ ঘটনার পর তিনি চরম নিরাপত্তাহীনতায় ভূগছেন।

,
Powered by Blogger.