কালই বিয়ে করতে চান বাংলাদেশী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শাবনূর

হঠাৎ করেই বিয়ে করতে চান বাংলাদেশী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শাবনূর। অস্ট্রেলিয়ার সিডনিতে অবস্থানরত শাবনূর এ প্রসঙ্গে বলেন, ‘বিয়ে নিয়ে এখন কিছুই ভাবছি না। কেউ যদি কাল এসে বিয়ে করতে চান এবং আমার যদি পাত্র পছন্দ হয়ে
যায় তাহলে কালই বিয়ে করে ফেলব। দেখা যাবে হঠাৎ করেই আমি একদিন আপনাদের বিয়ের খবর দিয়ে দিচ্ছি।’ শাবনূর বলেন, ‘বিয়ে খুবই স্বাভাবিক একটা বিষয়। মেয়ে হয়ে জন্মেছি যেহেতু, আজ অথবা কাল বিয়ে করতেই হবে। আর যখন বিয়ে করব, তখন বলব। এতে কোনো সমস্যা দেখছি না। গুজবের খবরে অনেকবারই বিয়ে দেয়া হয়েছে আমার। এটা আমি নিজেও শুনেছি। একেক সময় একেক জনের সাথে বিয়ে দেয়া হচ্ছে। এসব বিষয়ে আমি কখনোই বিচলিত হই না। এগুলো আমি মজা হিসেবেই নিই। তবে আমি বলতে চাই, এখনো বিয়ে করিনি, করলে অবশ্যই জানাব।’ সব মিলিয়ে বাংলা চলচ্চিত্র এখন সঙ্কটকাল পার করছে। নিঃসন্দেহে সবাই বিশ্বাস করে। তাই সিনিয়র অভিনেতা-অভিনেত্রীদের কাছ থেকে দর্শকেরা অনেক কিছু আশা করে। এ বিষয়ে শাবনূরের কোনো পরিকল্পনা আছে কি না জানতে তিনি বলেন, ‘আমি যখন কাজ শুরু করি, তখনো ভাবিনি শাবনূর হবো। মন দিয়ে কাজ করে গেছি। আর তাই আমি কখনো মনে করি না ভেবেচিন্তে কিছু করা যায়। চলচ্চিত্র নিয়ে অনেক কিছুই করার ইচ্ছা আছে। আমি চলচ্চিত্রে নির্মাতা হিসেবে আত্মপ্রকাশ করার স্বপ্ন দেখি। চলচ্চিত্র নির্মাতা হিসেবে যা করা যায়, তা করে যাব।’মরহুম চলচ্চিত্র নির্মাতা এহতেশামের মাধ্যমে চলচ্চিত্রে আগমন ঘটেছিল তার। দীর্ঘ ক্যারিয়ারে শাবনূর উপহার দিয়েছেন অসংখ্য ব্যবসায় সফল ছবি। কিন্তু কয়েক বছর ধরে চলচ্চিত্রের এক সময়ের এই ব্যস্ত তারকা কিছুটা অনিয়মিত। এখন নিয়মিত বলা যায় শুধু তার অস্ট্রেলিয়া-বাংলাদেশ আসা-যাওয়ার বিষয়টি। এমনকি শাবনূর যে দেশে আসেন কিংবা দেশ ছাড়েন, সেটাও নীরবেই ঘটে। সপ্তাহ দুয়েক আগে আবারো অস্ট্রেলিয়ার উদ্দেশে ঢাকা ছেড়েছেন তিনি। এখন আছেন সিডনিতে।

,
Powered by Blogger.