সানি লিওনের সাথে অভিনয় প্রত্যাখ্যান-ফেরদৌসের স্ত্রী হতবাক!

বিভিন্ন সংবাদ মাধ্যমে খবর বের হয় যে সানি লিওনের সাথে এক চলচ্চিত্রে কাজ করবেন বাংলাদেশের ফেরদৌস। ফেরদৌস বলেন, আমার স্ত্রী সানি লিওনের কথা শুনে হতবাক
হয়েছে। একজন পর্নো তারকার সঙ্গে অভিনয় না করার জন্য সেও আমাকে পরামর্শ দিয়েছে। এরপ্রেক্ষিতে ফেরদৌস প্রত্যাখ্যান করেছেন পর্নো তারকা ও মডেল-অভিনেত্রী সানি লিওনের বিপরীতে অভিনয়ের প্রস্তাব।ফেরদৌস আরও বলেন, দেশে ফিরেই আমি অনেকের সঙ্গে ব্যাপারটি নিয়ে কথা বলেছি। বাংলাদেশের প্রেক্ষাপট অনুসারে সানি লিওনের সঙ্গে অভিনয় না করার জন্য তারাও আমাকে পরামর্শ দিয়েছেন।
জানা যায়, বলিউডের নন্দিত পরিচালক ইকবাল দুরানির ‘মিট্টি’ ছবিতে তিনি চুক্তিবদ্ধ হয়েছিলেন। কিন্তু নানা কারণে ছবিটির কাজ খুব বেশিদূর এগোয়নি। তবে পরিচালক হাল ছাড়েননি। তিনি আবারও এই ছবির শুটিং শুরু করতে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় পরিচালক ছবির নায়িকা চরিত্রে সানি লিওনকে বেছে নিয়েছেন। ইকবাল দুরানির প্রস্তাবে সানি লিওন ইতিবাচক সাড়াও দিয়েছেন।
তবে ফেরদৌস এই প্রস্তাব প্রত্যাখ্যান করে বলেন, ‘মিট্টি’ ছবির গল্পটি বেশ চমৎকার। পুনরায় এ ছবির কাজ শুরুর কথা শুনে আমি দারুণ খুশি হয়েছিলাম। কিন্তু পরিচালক আমার বিপরীতে সানি লিওনের কথা বলাতে একটু অবাক হয়েছি। বিষয়টি নিয়ে দোটানায় থাকার কারণে তখন আমি পরিচালককে আমার চূড়ান্ত সিদ্ধান্তের কথা জানাতে পারিনি। তবে আমি মনে মনে সানি লিওনের সঙ্গে অভিনয় না করার সিদ্ধান্ত নিয়ে ফেলেছি।

,
Powered by Blogger.