এবার সানি লিওনের ভিন্ন স্বপ্ন

আরো ছবি সানি লিওনের
‘জিসম-২’ ছবির মাধ্যমে ইতিমধ্যে বলিউডে অভিষেক হয়েছে ইন্দো-কানাডিয়ান পর্নো তারকা সানি লিওনের। এ ছবিতে ব্যাপক খোলামেলা হয়ে রগরগে দৃশ্যে ক্যামেরাবন্দি
হয়ে দারুণ আলোচিত হয়েছেন সানি। বর্তমানে একাধিক ছবির কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। এদিকে সম্প্রতি ‘শুটআউট এট ওয়াদআলা’ ছবির ‘লায়লা’ নামক আইটেম গানে ঘাঘরা চোলিতে নেচেও বেশ প্রশংসিত হয়েছেন সানি। কিন্তু অনেকেরই হয়তো একটি বিষয় অজানা যে, শীর্ষ পর্নো তারকা হলেও ভারতীয় নাচের দারুণ ভক্ত সানি। বিশেষ করে মাধুরী দীক্ষিতের অনেক বড় ভক্ত তিনি। ভারতে পা রাখার আগেই সানি মাধুরীর নাচে ফিদা হয়ে গেছেন। ছোটবেলা থেকে ভারতীয় ছবির প্রতি আগ্রহ ছিল তার। সবচেয়ে বেশি দেখতেন মাধুরীর ছবিই। ‘দেবদাস’ ছবিতে মাধুরীর ‘ডোলারে ডোলারে’ গানটি শ’খানেকবার দেখেছেন তিনি। এ গানের পর থেকে আরও বেশি ভক্ত তিনি হয়ে গেছেন মাধুরীর। সম্প্রতি কালার টিভির ‘ঝালাক দিখলা জা-৬’-এর একটি নতুন পর্বে অতিথি হয়ে এসেছিলেন সানি। আর সেই নাচের রিয়েলিটি শো’র বিচারক হিসেবে কাজ করছেন মাধুরী। শুটিংয়ে মাধুরীকে দেখেই নিজের আবেগ ধরে রাখতে পারেননি সানি। এ পর্বটিতে সানি লিওন একটি খোলামেলা কালো রঙের পোশাকে পারফর্ম করেন। তার এই পারফরমেন্সের প্রশংসা করেন মাধুরী দীক্ষিত। এদিকে মাধুরী দীক্ষিত সম্পর্কে সানি লিওন বলেন, আমি বলিউডের গানে নাচতে খুব ভালবাসি। বিশেষ করে আমি মাধুরী জি’র ‘ডোলারে ডোলারে’ গানটির দারুণ ভক্ত। এ গানটিতে তার পারফরমেন্স আমার চোখে লেগে আছে। আমিও স্বপ্ন দেখি কোন একদিন হয়তো মাধুরী জি’র মতো করেই নাচতে পারবো। তার জন্য আমি চেষ্টা চালিয়ে যাচ্ছি। তার মতো না হলেও তার কাছাকাছি নাচতে পারলেও সেটাই হবে আমার সার্থকতা।
আরো ছবি সানি লিওনের

,
Powered by Blogger.