বাচ্চা-কাচ্চা নেওয়ার কোনো আগ্রহ নেই কারিনার

বাচ্চা-কাচ্চা নেওয়ার তেমন কোনো আগ্রহ নেই বলেই সম্প্রতি জানিয়েছেন সাইফ আলী খানের স্ত্রী কারিনা কাপুর খান। এমনকি জীবনে কখনোই মা না হওয়ার সিদ্ধান্ত
নিতে পারেন বলেও জানিয়েছেন এই ‘হিরোইন’ তারকা।
পাঁচ বছর চুটিয়ে প্রেম করার পর অগণিত ভক্ত আর শুভাকাঙ্ক্ষীদের সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ২০১২ সালের ২১ অক্টোবর পতৌদির নবাব ও বলিউডের অভিনেতা সাইফ আলী খানকে বিয়ে করেন কারিনা।
সাইফ-কারিনার বিয়ের আট মাস হতে চলল। কবে মা হবেন কারিনা? জবাবটা তাঁর মুখেই শোনা যাক। ‘বিয়ের আগে সবার মুখে একটাই প্রশ্ন ঘুরে ফিরত। সেটা হলো, কবে তাঁরা (সাইফ ও কারিনা) বিয়ে করছেন? আর এখন সবাই জানতে চান, কবে আমি সন্তান নেব? কে জানে, আমি হয়তো কখনোই মা হব না।’ সম্প্রতি একটি ফ্যাশন ম্যাগাজিনে দেওয়া সাক্ষাত্কারে এমন কথাই বলেছেন কারিনা।
কারিনা আরও বলেন, ‘আমি যদি কখনোই মা না হওয়ার সিদ্ধান্ত নিই তাহলেও অবাক হওয়ার কিছু নেই। আমার বয়স মাত্র ৩২। সাইফের দুটি সন্তান আছে। ওরা আমারও সন্তান। সাইফ এবং আমি আদর্শ ভারতীয় দম্পতি নই, যাঁদের বিয়ের একমাত্র উদ্দেশ্য হলো সন্তান জন্ম দেওয়া।’ জানিয়েছে ওয়ান ইন্ডিয়া।
সাবেক স্ত্রী ও বলিউডের অভিনেত্রী অমৃতা সিংয়ের সঙ্গে দুটি সন্তান রয়েছে সাইফের। তাঁদের মেয়ে সারা আলী খানের বয়স এখন ১৬। সে বিদেশে পড়ালেখা করছে। আর ছেলে ইব্রাহীম আলী খানের বয়স ১২ বছর।

Powered by Blogger.