ফের 'প্রেম' করছেন সালমান খান

আবার নাকি প্রেম প্রস্তাব পেয়েছেন সালমান খান। না না কোন নতুন মহিলার কাছ থেকে নয়। Sooraj Barjatya-র কাছ থেকে। Sooraj চাইছেন আবার "প্রেম"-এর চরিত্রে অভিনয় করুন সালমান
খান।

সলমন ফ্যানেদের নিশ্চয়ই মনে আছে একটা সময় পর পর অনেকগুলো ছবিতে প্রেম নামের চরিত্রে অভিনয় করে খ্যাতির শীর্ষে পৌঁছেছিলেন তিনি। শোনা যাচ্ছে দীর্ঘ ১৪ বছর পরে আবার একসঙ্গে ছবি বানাতে চলেছেন সূরয ও সলমন।

১৯৮৯ এ সূরযের প্রথম ছবি Maine Pyar Kiya ছিল সুপার-ডুপার হিট। আর সেই ছবিতেই প্রেম-এর চরিত্রে অভিনয় করে রাতারাতি বিখ্যাত হয়ে যান সালমান খান। এরপর ১৯৯৪ এ তৈরি Hum Apke Hai Kaun তো বলিউডের ইতিহাসে এক অবিস্মরনীয় মাইলস্টোন। ভারতীয় বাণিজ্যিক ছবির চিরাচরিত ফর্মুলা ভেঙে শুধুমাত্র নিখাদ পারিবারিক ছবি দিয়েও যে জিতে নেওয়া যায় দর্শক-হৃদয় তাই দেখিয়েছিল HAHK। এরপর একই সমীকরণ মেনে ১৯৯৯ তে Hum Sath Sath HainMaine Pyaar Kiya-র মতো এ দুটি ছবিতেও সালমান খান ছিলেন প্রেম-এর চরিত্রে।


সাধারণত পারিবারিক ছবি তৈরি করতেই পছন্দ করেন সূরয আর সালমান খান যেহেতু নিজেও একটি বড় পরিবারের সদস্য ও সূরযের লাকি চার্ম সেহেতু সলমন চিরকালই তাঁর অটোমেটিক চয়েস। এখনো ছবির চিত্রনাট্য তৈরি হয় নি। কিন্তু সালমান খান  এই ছবিটি নিয়ে এতটাই উৎসাহী যে উনি Sajid NadiadwalaKick এবং Bonny Kapoorএর No Entry 2 এর শ্যুটিং পিছিয়ে দিয়েছেন। সম্ভবত এই বছরের শেষে বা আগামী বছরের গোড়ায় শুরু হবে এই নতুন ছবির শুটিং। সলমনের নতুন প্রেম-এর অপেক্ষায় এখন তামাম ভক্তকূল।

Powered by Blogger.