মোবাইলে প্রধানমন্ত্রীর ভয়েস কল

তৃণমূল পর্যায়ে গড়ে তোলা কমিউনিটি ক্লিনিকগুলোকে জনপ্রিয় করতে অভিনব উদ্যোগ নিয়েছে স্বাস্থ্য মন্তণালয়। মুঠোফোনে জনগণকে উদ্বুদ্ধ করা হবে কমিউনিটি ক্লিনিক ব্যবহারে। পাঠানো হবে ভয়েস কল। কথাগুলো প্রধানমন্ত্রী শেখ হাসিনার।
পল্লি অঞ্চলে ছয় কোটি মানুষ কাছে কাল থেকে পাঠানো হবে মুঠোফোনে
ভয়েস কলটি। সোমবার স্বাস্থ্য মন্ত্রণালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।
সংবাদ সম্মেলনে জানানো হয়, টেলিটকের একটি নম্বর থেকে সব ধরনের মুঠোফোনে এ কলটি প্রচার করা হবে। প্রতিদিন ২০ লাখ মানুষের কাছে এ কল যাবে। যে নম্বর থেকে ফোন করা হবে, তা হলো ০১৫১২৩৪৫৬৭৮।
ভয়েস কলে প্রধানমন্ত্রী বলবেন, ‘প্রিয় দেশবাসী, আসসালামু আলাইকুম। আমি শেখ হাসিনা আপনাদের সেবায় নিয়োজিত। আপনাদের স্বাস্থ্যসেবা নিশ্চিত করার জন্য আমরা কমিউনিটি হেলথ কেয়ার সেন্টার করে দিয়েছি। আপনাদের দোড়গাড়ায় চিকিৎসাসেবা পৌঁছে দিচ্ছি। আপনারা এই কমিউনিটি হেলথ কেয়ার সেন্টারে আসুন। চিকিৎসা সেবা নিন। মা, শিশু ও পরিবারের সকলে মিলে আপনারা এই চিকিৎসা সেবা নেবেন। আপনারা সুস্থ থাকবেন, ভালো থাকবেন সেটাই আমাদের কামনা। কমিউনিটি হেলথ কেয়ার সেন্টার আপনাদের সেবায় নিয়োজিত।’
সম্মেলনে বক্তৃতা করেন প্রধানমন্ত্রীর স্বাস্থ্য উপদেষ্টা সৈয়দ মোদাচ্ছের আলী, স্বাস্থ্য প্রতিমন্ত্রী মজিবুর রহমান ফকির, স্বাস্থ্য সচিব এম এম নিয়াজউদ্দিন ও কমিউনিটি ক্লিনিক প্রকল্পের পরিচালক মাগদুবা নারগিস।

Powered by Blogger.