প্রেমিকের সাথে দেখা করতে গিয়ে লাশ হলো কলেজছাত্রী

প্রেমিকের সাথে দেখা করতে গিয়ে লাশ হয়ে বাড়ি ফিরেছে আদিয়াবাদ ইসলামীয়া উচ্চ বিদ্যালয় ও কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী মাহিরী আফসা ইতি। প্রেমিক জয়
ও তার সহযোগীরা তাকে ভোতা অস্ত্র দিয়ে নির্মমভাবে পিটিয়ে হত্যা করেছে। গতকাল সোমবার সকালে রায়পুরা উপজেলার শ্রীরামপুর রেলগেট সংলগ্ন একটি রেল ব্রীজের নিচে এ মর্মান্তিক ঘটনাটি ঘটেছে।জানা গেছে, রায়পুরা উপজেলার আদিয়াবাদ উত্তরপাড়া গ্রামের মৃত আব্দুল মতিন মিয়ার কন্যা ইতি ও একই উপজেলার শ্রীরামপুর মোল্লা বাড়ির ছাদের মোল্লার পুত্র মাহাবুল ইসলাম জয়ের মধ্যে প্রেমঘটিত সম্পর্ক ছিল। এই ঘটনা জানাজানি হবার পর ইতির পরিবারের লোকজন ইতিকে বিয়ে করার জন্য প্রেমিক জয়কে অনুরোধ জানায়। এতে প্রেমিক জয় ১৫ দিনের সময় নিয়ে চলে যায়। গত রবিবার প্রেমিক জয় মোবাইল ফোনে ইতিকে তার সাথে শ্রীরামপুরে গিয়ে দেখা করার কথা বলে। প্রেমিকের ফোন পেয়ে ইতি রবিবার সকালে বাড়ি থেকে শ্রীরামপুর গ্রামের উদ্দেশ্যে যাত্রা করে। কিন্তু রবিবার সন্ধ্যা পর্যন্ত ইতি বাড়ি ফিরে না আসায় তার মা ও ভাই বোনেরা মোবাইলে ইতি ও প্রেমিক জয়ের সাথে যোগাযোগের চেষ্টা করে ব্যর্থ হয়। পরে জানতে পারেন শ্রীরামপুর রেল ব্রীজের নিচে একটি মেয়ের লাশ পড়ে রয়েছে। এ খবর পেয়ে তারা দ্রুত ঘটনাস্থলে গিয়ে দেখে মৃত মেয়েটি আর কেউ নয়, তাদেরই ইতি। তারা প্রেমিক জয়কে খোঁজাখুঁজি করে কোথাও পায়নি। রাত থেকেই প্রেমিক জয় উধাও হয়ে যায়।
অপরদিকে হত্যাকাণ্ডের খবর পেয়ে ভৈরব থানা রেল পুলিশ ইতির লাশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

,
Powered by Blogger.