শাহরুখ-প্রীতির জন্য দীপিকাকে বাদ দিলেন সলমন

শোনা যাচ্ছে অতিরিক্ত শাহরুখ প্রীতির জন্য সলমন -এর ছবি থেকে বাদ পড়লেন দীপিকা। বহুবার সলমনের সঙ্গে ছবি করার ইচ্ছের কথা সোচ্চারে জানিয়েছেন দীপিকা। তাতে মনও গলে ছিল সল্লু ভাইয়ের।


Sajid Nadiadwala পরিচালিত 'Kick'-এ সলমনের নায়িকা হওয়ার দৌড়ে বেশ এগিয়েই গিয়েছিলেন দীপিকা। কিন্তু এদিক শাহরুখের সঙ্গে 'Chennai Express' করতে গিয়ে তাঁর বেশ কাছাকাছি চলে আসেন দীপিকা। শাহরুখের প্রতি তাঁর কৃতঞ্জতা এবং মুগ্ধতার কথা বারবার প্রকাশ্যে জানাতে ভোলেননি তিনি। আর সেখানেই বাধল গন্ডগোল।

বেশ নাকি চটেছেন সলমন। সে তিনি যতই শাহরুখের বাড়ির কাছাকাছি বাড়ি কিনুন না কেন আসলে দুজনের সম্পর্কটা আজও বেশ দূরের। এর সঙ্গে আবার উপরি যোগ হয়েছে 'Yeh Jawani Hai Deewani' করতে গিয়ে দীপিকার প্রাক্তন প্রেমিক Ranbir Kapoor-এর ফের কাছাকাছি আসা। রনবীর তো আবার সলমনের প্রাক্তন প্রেমিকা Katrina-র এখনকার স্বপ্নের পুরুষ। কাজেই সলমনের সোজা যুক্তি হল শত্রুর বন্ধুও আমার শত্রু। তাই নো দীপিকা।

উল্টে কাকে বেছে নেওয়া হল 'kick'-এর জন্য? না Jacqeline Fernandez-কে। Race 2-তে ফেন্সিং-এ দক্ষতা দেখিয়ে সলমনের বিপরীতে জমজমাট অ্যাকশন দৃশ্যে অভিনয়ের টিকিট পেয়ে গেলেন তিনি। একেই বোধহয় বলে 'কারও পৌষ মাস কারও সর্ব্বনাশ'। শাহরুখ ঘনিষ্ঠ হওয়ার দায়ে ক্যানসেল দীপিকা আর ক্যান-ইন জ্যাকলিন।

Powered by Blogger.