স্কুল ছাত্রীকে ধর্ষণ: ধর্ষক পুলিশের এসআই গ্রেপ্তার

ষষ্ঠ শ্রেণির স্কুল শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে মুন্সীগঞ্জের সিরাজদীখান থানার এসআইকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার বিকাল ৪টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে শুক্রবার বেলা ১২ টার দিকে ধর্ষণের অভিযোগে এসআইকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছিলো।
সিরাজদীখান থানার ওসি আবুল বাসার জানান, এসআই জাহিদুল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে ধর্ষিতার বাবা সিরাজদীখান থানায় মামলা করছেন। তিনি আরও জানান, সিরাজদীখান থানার এসআই জাহিদুল ইসলাম থানা সংলগ্ন রশুনিয়া এলাকায় একটি চারতলা ভবনের তৃতীয় তলার ফ্লাটে পরিবার নিয়ে ভাড়া থাকতেন। ভবনের মালিক পরিবার-পরিজন নিয়ে চতুর্থ তলার ফ্ল্যাটে থাকতেন।
গত ৮ জুন রাতে বাড়িওয়ালা তার ছোট এক মেয়ে ও এক ছেলেকে নিয়ে স্ত্রীসহ ঢাকায় আসেন। এ সময় বড় মেয়েকে এসআই জাহিদুলের বাসায় রেখে যান। সে অভয় উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী।
এদিকে, ওই দিন রাতে বাড়িওয়ালা ঢাকা থেকে ফিরতে পারেননি। বাড়িওয়ালার মেয়ে স্কুল শিক্ষার্থী ওই রাতে এসআই জাহিদুলের স্ত্রী ও মেয়ের সঙ্গে ঘুমাতে যান। গভীর রাতে নিজ স্ত্রী-মেয়ে ঘুমিয়ে পড়লে স্কুল শিক্ষার্থীর মুখ চেপে পাশের কক্ষে তুলে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।
শুক্রবার সকালেই ঘটনাটি জানাজানি হয়। এতে ধর্ষিতার বাবা সিরাজদীখান থানায় এসআইয়ের বিরুদ্ধে লিখিত অভিযোগ করার পর এসআই জাহিদুল ইসলামকে তাৎক্ষণিক সদর উপজেলার পুলিশ লাইনে সরিয়ে নেওয়া হয়। বিকাল ৪টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়।

,
Powered by Blogger.