মেয়ে হয়েও বান্ধবীর ইজ্জত লুট - সর্ষের মধ্যেই ভূত।

MBA কলেজের হস্টেল। একসঙ্গে একঘরে থাকেন চার ছাত্রী। কিন্তু কেউ টের পাননি সর্ষের মধ্যেই লুকিয়ে আছে ভূত। ঘরের মধ্যে তাক করে রাখা আছে লুকোনো ভিডিও ক্যামেরা। উঠে যাচ্ছে সব ছবি। তারমধ্যে আছে পোশাক পরিবর্তনের দৃশ্যও। সবথেকে আশঙ্কার কথা,এই কাণ্ড করেছিল ওই ঘরের এক ছাত্রী। এইভাবে সে তিন রুমমেটের নগ্ন ছবি রেকর্ড করে পাঠিয়ে দিত বিদেশে থাকা প্রেমিকের কাছে। এই ঘটনা কেরলের কোচির।

এই শহরের MES College-এর হস্টেলে থাকতেন ওই চার ছাত্রী। একদিন অভিযুক্ত ছাত্রী নিজের ল্যাপটপে প্রেমিকের সঙ্গে চ্যাট করছিল। কোনও কারণে সে উঠে যাওয়াতে সেই চ্যাট চোখে পড়ে যায় বাকি দুই বান্ধবীর। কিছুটা পড়েই মাথা ঘুরে গেল তাদের। চ্যাট পড়েই তাঁরা বুঝে গেলেন এতদিন তাঁদের চোখের আড়ালে কী হয়েছিল। বুঝতে পারলেন,তাঁদের নগ্ন ছবি ই মেল মারফত পৌঁছে গেছে রুমমেটের প্রেমিকের কছে। জেনেই রাতের ঘুম চলে গেল সবার।

প্রথমে কলেজের প্রিন্সিপল পরে পুলিশের কাছে অভিযোগ জানানো হয়। পুলিশ জেরা করছে অভিযুক্ত ২৩ বছরের তরুণীকে। তবে তাঁকে গ্রেফতার করার মতো প্রমাণ এখনও মেলেনি বলে জানা গিয়েছে।

এই ধরনের ঘটনা অবশ্য কোচি শহরে নতুন নয়। গত নভেম্বরে গ্রেফতার করা হয়েছিল এক রেডিও জকিকে। সে তার প্রেমিকের সঙ্গে হাত মিলিয়ে নিজের সহকর্মীর ছবি ছড়িয়ে দিয়েছিল ইন্টারনেটে। পুলিশ জানতে পারে পেশাগত হিংসার জেরেই এই কাজ করা হয়েছিল।

বেশ কিছুদিন সাজা ভোগার পরে দুজনে জামিন পায়।

,
Powered by Blogger.