গৌরনদীতে প্রেমিকা ধর্ষণ, বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে অনশন শুরু

বিয়ের প্রলোভন দেখিয়ে মাদ্রাসার ছাত্রীকে (১৬) একাধিকবার ধর্ষণ করেছে প্রেমিক রায়হান। এমনকি প্রেমিকা মাদ্রাসার ছাত্রীকে বিয়ে না করে সটকে পড়েছে প্রেমিক। এদিকে প্রেমিকা মাদ্রাসার ছাত্রী প্রেমিক রায়হানের বাড়িতে অনশন শুরু করেছে। পরবর্তীতে প্রেমিক প্রেমিকাকে বিয়ে করতে অস্বীকার
করার ঘটনায় থানায় মামলা করা হয়েছে।
বরিশালের গৌরনদী উপজেলার খাঞ্জাপুর গ্রামে এ ঘটনা ঘটেছে।
পুলিশ মঙ্গলবার বরিশাল জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ধর্ষিতার ১৬৪ ধারায় জবানবন্দী রেকর্ড ও মেডিকেল পরীক্ষার জন্য আদালতে সোপর্দ করেছে।
ধর্ষিতা জানায়, খাঞ্জাপুর গ্রামের নুুর ইসলাম হাওলাদারের ছেলে রায়হান হাওলাদারের সঙ্গে তার গত তিন বছর পূর্বে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।
পরবর্তীতে প্রেমিক রায়হান তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্নস্থানে নিয়ে একাধিকবার ধর্ষণ করে। বিষয়টি জানাজানি হওয়ার পর রায়হানের পরিবারের সদস্যরা রায়হানকে অন্যত্র বিয়ে করানোর জন্য পাত্রী দেখে।
এ খবর জানতে পেয়ে রায়হান প্রেমিকাকে নিয়ে গত রবিবার সকালে অজানার উদ্দেশে পাড়ি জমায়। এদিকে মাদ্রাসার ছাত্রীকে না পেয়ে তার মা ইসমত আরা বেগম বাদী হয়ে রায়হান হাওলাদার, রায়হানের মা শাহনাজ বেগম ও চাচা নুর মোহাম্মদ হাওলাদারকে আসামি করে সোমবার বিকালে গৌরনদী থানায় একটি অপহরণ মামলা করেন।
ধর্ষিতা মাদ্রাসা ছাত্রী আরো জানায়, রায়হান তাকে তার বান্ধবীর বাড়িতে রেখে কৌশলে সটকে পরে। রায়হান ফিরে না আসায় ওইদিন রাতেই প্রেমিকা বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়ে অনশন শুরু করে।
গৌরনদী থানার ওসি আবুল কালাম জানান, থানায় মামলা দায়েরের পর মাদ্রাসা ছাত্রীকে প্রেমিক রায়হানের বাড়ি থেকে পুলিশ উদ্ধার করে।

,
Powered by Blogger.