ক্যাটরিনার দুঃসাহস

বলিউড স্টার অক্ষয় বা হৃত্বিক রোশনের সঙ্গে তাল মিলিয়ে নাচা চাট্টেখানি কথা নয়। সেই দুঃসাহসই দেখাবেন এবার ক্যাটরিনা কাইফ। ক্যাট সেই কঠিন কাজটিই করে দেখাবে। আবশ্য এর আগে ‘ওয়েলকাম’, ‘তিস মার খান’ এ অক্ষয় খানের বিপরীতে অভিনয় করলেও দর্শনীয়
ছিল ‘শিলা কি জওয়ানি হো’ ছবিতে আইটেম এ ক্যাটের নাচ।আর প্রথম বারের মতো ‘চিকনি চামেলি’ ছবিতে হৃত্বিকের সঙ্গে আইটেমে নেচেছিলেন ক্যাট। আর এবার হৃত্বিক-ক্যাট জুটি নাচের ঝড় তুলবেন সিদ্ধার্থ রাজ আনন্দের পরিচালনায় আপকামিং ‘ব্যাং ব্যাং’ ছবিতে।
বলিউডে অন্যতম শ্রেষ্ঠ ড্যান্সার হিসেবে পরিচিত হৃত্বিক। আর হৃত্বিকের সঙ্গে ফাটাফাটি নাচের প্রস্তুতি নিতে হচ্ছে ক্যাটকে। তার জন্য দিতে হচ্ছে বাড়তি সময়। হৃত্বিকের সঙ্গে তাল মিলিয়ে নাচা চ্যালেঞ্জিং, তবে ক্যাট সেই চ্যালেঞ্জ গ্রহণ করেছেন। আগামি জুন থেকে এ ছবির শুটিং হবে। তাই মাস খানেক আগে থেকেই নিচ্ছেন প্রস্তুতি। পরিচালক সিদ্ধার্থ রাজ আনন্দ ও কোরিওগ্রাফার আহমেদ খান নাচের সেট নির্ধারন করেছেন গ্রিসে। আর ক্যাটরিনা নিজেকে তৈরি করে নিচ্ছেন নিজের সেরা পারফরম্যান্স দেখাতে। তবে এ ছবির প্রস্তুতির ফাঁকে আপকামিং ‘ধুম থ্রি’ ছবির জন্য সময় বের করে নিচ্ছেন ক্যাট।

,
Powered by Blogger.