অনন্তকে ‘তালাক’ দিচ্ছেন বর্ষা

মোহাম্মদপুর থানার জিডির হাওয়া এবার টর্নেডোয় রুপ নিচ্ছে। একের পর এক অবহেলিত হয়ে এবার অনন্তকে ‘তালাক’ দিচ্ছেন বর্ষা। এতে আপত্তি নেই অনন্ত’র। তিনিও চাইছেন এমন বিরক্তিকর সম্পর্ক বয়ে বেড়ানোর থেকে ছাড়াছাড়িই ভালো।হঠাৎ করে ঝড় নেমেছে বাংলা সিনেমার বর্তমান সময়ের সফল তারকা জুটি অনন্ত-বর্ষার ভালোবাসার ঘরে। একের প্রতি অন্যের অবহেলা-অবিশ্বাস দুজনকে নিয়ে গেছে অনেক দুরে। এর মধ্যে বর্ষার গায়ে হাতও তুলেছেন অনন্ত। এ নিয়ে থানা পর্যন্ত গিয়েছেন বর্ষা।
করেছেন জিডি। তবে সবাই মনে করেছিলেন সব ঠিক হয়ে যাবে। কিন্তু না কিছুই ঠিক হচ্ছে না। বরং ছাড়াছাড়ি হয়ে যাচ্ছে বর্তমান সময়ের আলোচিত এ দম্পত্তির।অনন্ত’র ঘনিষ্ট সূত্র জানিয়েছে, এরই মধ্যে তারা দুজন আলাদা হয়ে গেছেন। আগামী দু’একদিনের মধ্যেই তাদের আইনগতভাবে ছাড়াছাড়ির বিষয়টি চূড়ান্ত হবে বলেও জানতে পেরেছে। এক বছর প্রেম করার পর ২০১১ সালে বিয়ে করেছিলেন অনন্ত-বর্ষা। কিন্তু বিয়ের মাত্র দুই বছরের মধ্যে ছাড়াছাড়ির সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন মানসিকভাবে বনিবান না হওয়ার কারণে। বিয়ের পর থেকেই ছোটখাটো বিষয় নিয়ে তাদের মধ্যে মনোমালিন্য হলেও সেটা ঘনিষ্ঠজনদের মাধ্যমে সমাধান হয়ে যেতো।
জানা যায়, বর্ষার চালচলনের ওপর বিরক্ত হয়ে অনন্ত আগেই তার বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি করে রেখেছিলেন। গত শনিবার বিষয়টি ঘোলাটে আকার ধারণ করলে অনন্ত বর্ষার সঙ্গে সম্পর্ক চুকিয়ে ফেলার সিদ্ধান্ত নেন। এ বিষয়ে যোগাযোগ করা হলে অনন্ত জানান, আগামী দু’একদিনের মধ্যে একটা খবর পাবেন।

Powered by Blogger.