মসজিদ থেকে ইমামদের বের করে দেয়ার অভিযোগ

বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীর মাওলানা শাহ আহমাদুল্লাহ আশরাফ বিভিন্ন মসজিদ থেকে জোর করে ইমামদেরকে বের করে দেয়ার অভিযোগ করেছেন। তিনি বলেন, আল্লাহ-রাসুল ও ইসলামের দুশমন নাস্তিক ব্লগারদের অপতৎপরতার বিরুদ্ধে মসজিদের ইমাম ও খতিবগণ
কোরআন-হাদিসের আলোকে বয়ান করায় দেশের বিভিন্ন মসজিদ থেকে আওয়ামী ক্যাডাররা ইমামদেরকে বের করে দিচ্ছে। ক্ষমতাসীনদের এ সন্ত্রাসী তৎপরতার দাঁতভাঙা জবাব এদেশের জনগণ দেবে। ইমামগণ আওয়ামী দৃষ্টিভঙ্গি থেকে বয়ান করবে না। তারা কোরআন-হাদিস থেকে বয়ান করবে। যাদের কোরআন-হাদিসের কথা শুনলে গায়ে জ্বালা ধরে তারাই আলেম-ইমামদের বিরুদ্ধে অবস্থান নিচ্ছে। নাস্তিকদের দোসরদেরও বাংলার মাটিতে একদিন বিচার হবে। গতকাল কামরাঙ্গীরচর মাদরাসায় নেজামে ইসলাম পার্টির সভাপতি মুফতি ইজহারুল ইসলাম চৌধুরী সহ ওলামায়ে কেরামদের সঙ্গে মতবিনিময় কালে তিনি একথা বলেন। দলের মহাসচিব মাওলানা মুহাম্মদ জাফরুল্লাহ খান, নায়েবে আমীর শায়খুল হাদিস আল্লামা সোলাইমান নোমানী, যুগ্ম মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী, সহকারী মহাসচিব মাওলানা মুজিবুর রহমান হামিদী, মাওলানা আবু জাফর কাসেমী, মাওলানা হেদায়েতুল্লাহ বাশার প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।
মাওলানা আশরাফ বলেন, সরকার সংবিধান থেকে সর্বশক্তিমান আল্লাহর ওপর পূর্ণ আস্থা ও বিশ্বাস কথাটি মুছে দিয়ে ও তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থাকে উৎখাত করে প্রমাণ করেছে তারা একদিকে আল্লাহবিরোধী, অপরদিকে গণবিরোধী। এজন্য এ সরকারের বিরুদ্ধে প্রতিবাদ প্রতিরোধ গড়ে তোলা প্রতিটি তৌহিদী জনতার ঈমানি দায়িত্ব। তিনি ব্লগারদের ব্যাপারে সরকার গঠিত তদন্ত কমিটির দক্ষতা ও নিরপেক্ষতার ব্যাপারে সন্দেহ প্রকাশ করে বলেন, এটা জনগণকে বিভ্রান্ত করে চলমান আন্দোলনকে ধামাচাপা দেয়ার ষড়যন্ত্র। মাওলানা আশরাফ দেশের ওলামা সমাজের ঐক্যবদ্ধ প্লাটফর্ম ও আলেম সমাজের শীর্ষ ব্যক্তিত্ব আল্লামা আহমদ শফীর নেতৃত্বাধীন হেফাজতে ইসলাম ঘোষিত ১৩ দফা দাবির প্রতি সমর্থন করে বলেন, এ দাবি দেশের তৌহিদী জনতার ঈমানের দাবি। অবিলম্বে দাবি মানা না হলে আন্দোলনের মুখে এ সরকারকে ক্ষমতা ছাড়তে বাধ্য করা হবে।


Source : hello-today

Powered by Blogger.