মানিকগঞ্জে প্রেমিকের বাড়িতে অন্তঃসত্ত্বা প্রেমিকার অনশন


মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার গালা ইউনিয়নের আলন্দী গ্রামের কাশেম আলীর ছেলে প্রেমিক সেন্টুর (২২) বাড়িতে বিয়ের দাবিতে ছয়দিন ধরে অনশন করছেন পাঁচ মাসের অন্তঃসত্ত্বা এক প্রেমিকা। এ বিষয়ে প্রেমিকার মা বলেন, ‘পাঁচ মেয়ের মধ্যে আমার এই মেয়েটি চতুর্থ। বিয়ে করার প্রলোভন
দেখিয়ে অনেকদিন ধরে একই এলাকার সেন্টু আমার মেয়ের সঙ্গে সম্পর্ক গড়ে তোলে। এ বিষয়টি প্রথমে আমরা জানতাম না। মেয়েটি যখন পাঁচ মাসের গর্ভবতী, তখন আমি এটি জানতে পারি। এরপর মেয়েটি গত সোমবার থেকে সেন্টুর বাড়িতে বিয়ের দাবি নিয়ে অনশন করে যাচ্ছে। এ নিয়ে এলাকায় কয়েকবার গ্রাম্য সালিশ হলেও কোনো সমাধান হয়নি বলে জানান তিনি। এ বিষয়ে সেন্টুর মা বলেন, প্রায় চার মাস আগে পাশের গ্রামের এক মেয়ের সঙ্গে আমার ছেলেকে বিয়ে দিয়েছি। গত সোমবার সেই বউকে বাড়িতে এনেছি। আর এই দিন থেকেই মেয়েটি (ছেলের প্রেমিকা) আমাদের বাড়িতে এসে অবস্থান করছেন। অন্তঃসত্ত্বা প্রেমিকা বলেন, বিয়ের প্রলোভন দেখিয়ে প্রায় নয় মাস ধরে সেন্টু আমার সঙ্গে অবৈধ শারীরিক সম্পর্ক গড়ে তোলে। প্রথমে বিয়ের প্রলোভন দেখালেও গর্ভবতী হওয়ার তিন মাস পর বাচ্চা নষ্ট করার জন্য সেন্টু আমাকে বিভিন্ন ধরনের কবিরাজি ওষুধ খাওয়ার কথা বলে। প্রেমিকার বাবা বলেন, ‘আপনারা আমার ম্যাইয়ারে একটু সাহায্য করেন, নইলে আমার মরণ ছাড়া আর কোনো পথ নাই।’

,
Powered by Blogger.