প্লেবয়-এর পর এবার `কামসূত্র থ্রি ডি`তে নগ্ন রূপে শারলিন

 প্রথমে জন্মদিনে টুইটারে নিজের নগ্ন ছবি পোস্ট করে দাওয়াত দিলেন। তারপর প্লেবয় ম্যাগাজিনের প্রচ্ছদের সেই বিখ্যাত ফটোশুট করে পুনম পাণ্ডেকে টেক্কা দিয়েছিলেন। তবে এখানেই থেমে যায়নি তাঁর দৌড়। এবারে `কামসূত্র থ্রি ডি` ভার্সনেও সম্পূর্ণ নগ্ন
রূপে আসতে চলেছেন শারলিন চোপড়া!
এই বছরের কান ফিল্ম ফেস্টিভ্যালে নিজের ছবি `সেন্ট ড্রাকুলা থ্রি ডি`-র প্রিমিয়ারের জন্য গিয়েছিলেন পরিচালক রূপেশ পাল। সেখানেই আগামী ছবি `কামসূত্র থ্রি ডি` অ্যানাউন্স করেন তিনি। তবে শারলিনের ভাগ্যেই যে অভিনয়ের শিকেটা ছিঁড়বে তা কল্পনাতেও আনতে পারেননি এই ভারতীয় লেজেন্ড (প্লেবয় ম্যাগাজিন এই আখ্যাই দিয়েছিল শারলিনকে) নিজেও।
শারলিন রাজি হওয়ায় স্বাভাবিক ভাবেই উচ্ছ্বসিত রূপেশ। তাঁর মতে, “শারলিনের অদ্ভুত ভারতীয় সৌন্দর্য আর বোল্ড অ্যাটিটিউড কামসূত্রে অভিনয়ের জন্য একদম পারফেক্ট। ছবিতে ওর সৌন্দর্য আর প্রতিভাকে আমি পুরোপুরি ব্যবহার করতে চাই। পাশাপাশি, শারলিনের মত একজনকে একটা নতুন সাহসী `অবতার`-এ দেখাতে পারাটাও আমার কাছে খুব চ্যালেঞ্জিং। `কামসূত্র`য় বর্ণিত বিভিন্ন সেক্সুয়াল পজিশন থ্রি ডিতে একটা অন্য মাত্রা পাবে”।
আগামী বছর কান ফিল্ম ফেস্টিভ্যালেই `কামসূত্র থ্রি ডি`-র প্রিমিয়ার চান রূপেশ। মূখ্য চরিত্রে শারলিন থাকলেও ছবির পুরো কাস্টিং এখনও বাকি। রূপেশের মতই ছবি নিয়ে উচ্ছ্বসিত শারলিনও। বহুদিন ধরেই ছবিতে নগ্ন দৃশ্যে অভিনয় করার জন্য মুখিয়ে ছিলেন তিনি। `কামসূত্র`-র প্রস্তাব পেয়েই লুফে নিয়েছেন। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে শারলিন বলেন, `কামসূত্র`র মধ্যে কোথাও অশ্লীলতা নেই। নগ্নতা কথনই অশ্লীল নয়। `কামসূত্র` সত্যিই নগ্নতা সম্পর্কে মানুষের ধারণা বদলে দেবে বলে আমি মনে করি। সামনের বছর গোড়ার দিকেই `কামসূত্র থ্রি ডি`-র শুটিং শুরু করবেন রূপেশ।

Powered by Blogger.