আনুশকা শাহরুখের জন্য মরতেও প্রস্তুত !


যব তক হ্যায় জান’ ছবির দৃশ্যে শাহরুখ খান ও আনুশকা শর্মা
বলিউডের দুই অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া ও ক্যাটরিনা কাইফের সঙ্গে 
শাহরুখের ঘনিষ্ঠতার খবরে বেশ কিছুদিন সরগরম ছিল বলিউডপাড়া। প্রিয়াংকা-ক্যাটরিনা অধ্যায়ের সমাপ্তির
পর এবার আনুশকা শর্মার সঙ্গে শাহরুখের ঘনিষ্ঠতা নিয়ে গল্প ডালপালা মেলতে শুরু করেছে। শাহরুখের শরীরের মিষ্টি গন্ধের জন্য জীবন দিয়ে দিতে পারেন—সম্প্রতি আনুশকার এমন মন্তব্যের জের ধরে তাঁদের ভেতর ‘বিশেষ’ সম্পর্কের গন্ধ খুঁজছেন অনেকে।
এর আগে ‘যব তক হ্যায় জান’ ছবির প্রচারণার উদ্দেশ্যে আয়োজিত সংবাদ সম্মেলনে দুই সহ-অভিনেত্রী আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফের প্রশংসা করতে বলা হলে আনুশকার ভূয়সী প্রশংসা করেন শাহরুখ খান। অন্যদিকে ক্যাটরিনা সম্পর্কে দায়সারা গোছের দু-একটি কথা বলে তাঁকে একরকম অবজ্ঞাই করেন ‘বলিউড বাদশাহ’খ্যাত এ অভিনেতা। ওয়ান ইন্ডিয়া এক খবরে এমনটিই জানিয়েছে।
সম্প্রতি ভারতের শীর্ষস্থানীয় একটি দৈনিক পত্রিকার সঙ্গে আলাপচারিতার সময় আনুশকাকে জিজ্ঞেস করা হয়, শাহরুখের কোন দিকটি তাঁর সবচেয়ে ভালো লাগে। জবাবে আনুশকা বলেন, ‘শাহরুখের শরীরের মিষ্টি গন্ধ আমার খুবই ভালো লাগে। এ কারণে শাহরুখের জন্য নিজের জীবন পর্যন্ত দিয়ে দিতে পারি আমি।’
২০০৮ সালে মুক্তি পাওয়া ‘রব নে বানা দে জোড়ি’ ছবিতে শাহরুখের বিপরীতে অভিনয়ের মধ্য দিয়ে বলিউডে অভিষেক হয়েছিল আনুশকার। এবার ‘কিং অব রোমান্স’খ্যাত বলিউডের প্রখ্যাত চিত্রনির্মাতা যশ চোপড়ার ‘যব তক হ্যায় জান’ ছবিতে শাহরুখের সঙ্গে প্রেমের দৃশ্যে অভিনয় করতে দেখা যাবে আনুশকা শর্মাকে। এই ছবিতে আরও অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ, ঋষি কাপুর, নিতু সিং, অনুপম খের প্রমুখ। আসছে দিওয়ালি মৌসুম উপলক্ষে ১৩ নভেম্বর মুক্তি পাচ্ছে ছবিটি।

Powered by Blogger.