নবাবগঞ্জে পিতার হাতে পুত্র খুন

নবাবগঞ্জ উপজেলায় জয়নাল পারমাণিক (৬০) নামে এক পিতা তার পালিত পুত্র মাহিদুল ইসলাম (২০)কে হত্যা করেছে। শুক্রবার রাত সাড়ে ৩টার দিকে উপজেলার পশ্চিম চুড়াইন গ্রামে এ
ঘটনা ঘটে। পুলিশ শুক্রবার রাতে উপজেলার পশ্চিম চুড়াইন গ্রামের পিতা জয়নাল পারমাণিকের সঙ্গে পালিত পুত্র মাহিদুল ইসলামের বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে পিতা জয়নাল বেপারী ঘরে থাকা কুড়ালের বাট দিয়ে মাহিদুলের মাথায় আঘাত করে। রাত ৩টার দিকে পাশের ঘরে থাকা জয়নাল পারমাণিকের ভায়রা কামাল বেপারী ও তার স্ত্রী নাসিমা বেগম পিতা-পুত্রের চিৎকারে ছুটে এসে বিছানার ওপর মাহিদুলকে রক্তাক্ত অবস্থায় দেখে। পরে তাকে চিকিৎসার জন্য ঢাকার উদ্দেশে রওনা দেন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে ভোর সাড়ে ৪টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে নিহতের খালু কামাল বেপারী থানায় লিখিত অভিযোগ করেছেন। নিহত মাহিদুলের খালা নাসিমা বেগম জানান, ছেলেটি ইদানীং মাদক সেবন করে গভীর রাতে বাড়িতে ফিরতো। এ নিয়ে প্রায়ই পিতা-পুত্রের মধ্যে বাগবিতণ্ডা হতো। তার দুলাভাইকে প্রায়ই নীরবে চোখের জল ফেলতে দেখেছেন। খালাতো ভাই মো. সিরাজ জানান, প্রতিবেশীরা প্রায়ই খালুর কাছে নালিশ করত। ছেলের প্রতি অতিষ্ঠ হয়ে তাকে কুড়াল দিয়ে আঘাত করেছেন। নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মাসুদ করিম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অভিযোগের ভিত্তিতে মামলা প্রক্রিয়াধীন। ময়নাতদন্তের রিপোর্ট পেলে পরবর্তী আইনি ব্যবস্থা নেয়া হবে।

Powered by Blogger.