জামায়াত শিবিরকে পিটিয়ে দেশ থেকে বিতাড়িত করতে স্বরাষ্ট্রমন্ত্রীর নির্দেশ

জামায়াত শিবিরকে পিটিয়ে দেশ থেকে বিতাড়িত করতে  দলীয় নেতাকর্মীদের প্রতি নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহিউদ্দিন খান আলমগীর। তিনি বলেন, জামায়াত-শিবিরের নৈরাজ্য প্রতিরোধে তাদের বিরুদ্ধে ডাইরেক্ট অ্যাকশন নিতে হবে

শনিবার বিকেলে মিরপুরে দেশব্যাপী জামায়াত শিবিরের নারকীয় তান্ডব, নৈরাজ্য সৃষ্টি ও যুদ্ধাপরাধীদের রক্ষার অপচেষ্টার প্রতিবাদে ঢাকা-১৫ আসনের উদ্য্যেগে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
স্থানীয় সংসদ সদস্য কামাল আহমেদ মজুমদারের সভাপতিত্বে ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পিনু খান এমপি  প্রমুখ বক্তব্য রাখেন।
জামায়াত শিবিরের কোন সমাবেশ সফল হয়নি দাবি করে মহিউদ্দিন খান আলমগীর  বলেন, যেখানে তারা সমাবেশ করতে গিয়েছে সেখানেই আমরা তাদের পিটিয়ে সরিয়ে দিয়েছি। দিনাজপুরেরর ফুলবাড়িতে  তারা হরতাল করতে গেলে আইনশৃঙ্খলারক্ষাকারি বাহিনী তাদের দমন করে। পাড়া-মহল্লায় যেখানে তাদের পাওয়া যাবে সেখানে তাদের পিটিয়ে দেশ থেকে বের করে দিতে হবে।
জামায়াত শিবিরকে প্রতিহত করতে জনগণকে তৈরী থাকার আহবান জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন,  জনগণ উন্নয়নের অংশীদার জনসমর্থন ছাড়া আওয়ামী লীগ কিছু করতে পারেনা। কিন্তু বিএনপি জনগণের সমর্থন ছাড়া নৈরাজ্য সৃষ্টি করতে পারে। জনগণকে সাথে নিয়ে সরকার জামায়াত শিবিরকে দেশ থেকে দূর করে ছাড়বে।
এ সময় তিনি হাত তুলে সবার জনসমর্থন আদায় করতে চাইলে সমাবেশে জনগণ হাত তুলে তাকে সমর্থন জানায়।
এ সময় তিনি দলের নেতাকর্মীদের ইঙ্গিত করে বলেন, যখন সরকার যুদ্ধাপরাধীদের বিচার  করেছে তখন এক এগারোর কিছু ভীরুরা তাদের পক্ষে কথা বলে সরকারকে বিভ্রান্ত করছে।
সভায় বিশেষ অতিথির বক্তব্যে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেন, বিএনপি জামায়াত শিবিরের এই নৈরাজ্যে মদদ দিচ্ছে। তারা প্রকৃতপক্ষে পাকিস্তানের এজেন্ট হিসেবে তাদের এজেন্ডা বাস্তবায়ন করে যাচ্ছে। কিন্তু পৃথিবীর কোন শক্তি নেই যুদ্ধাপরাধীদের বিচার বন্ধ করতে পারে।
শেখ হাসিনা সেনাকুঞ্জে খালেদা জিয়ার সাথে দেখা না করে হীনমন্যতার  পরিচয় দিয়েছে বিএনপি নেতা খন্দকার মোশাররফ হোসেনের এই বক্তব্যের প্রতিবাদে  তিনি বলেন, খালেদা জিয়া শেখ হাসিনার সাথে দেখা করতে সংকোচবোধ করেন। তিনি তার  অতীত অপকর্মের অপরাধবোধ থেকে শেখ হাসিনার সাথে দেখা না করে চোরের মত পালিয়ে গেছেন।
তারেক জিয়ার জন্মদিনে খালেদা জিয়া তার ছেলেদের সততার যে সার্টিফিকেট দিয়েছেন তার জন্য দেশে সততার নতুন অভিধান খুলতে হবে বলে মন্তব্য করেন তিনি।
সিঙ্গাপুর থেকে পাচারকৃত ফেরত আসা টাকা কোকোর না, এটা তার বিরুদ্ধে একটা ষড়যন্ত্র বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের এমন বক্তব্যকে মিথ্যা সাফাই দাবি  করে  হানিফ বলেন, এসব কথা বলে জাতিকে বিভ্রান্ত করবেন না

Powered by Blogger.