‘চামেলি’ই ‘তালাশ’-এর কারিনা

কারিনা কাপুর একজন যৌনকর্মী হিসেবে ‘চামেলি’ ছবিতে অভিনয় করেছিলেন। ছবিটি ছিল ২০০৪ সালের। এবার ‘তালাশ’ ছবিতে কারিনা যেই চরিত্রটি করছেন তা ‘চামেলি’র
চরিত্রটির সঙ্গে হুবহু মিল রয়েছে। এখানেও কারিনা কাপুর যৌনকর্মীর চরিত্রে অভিনয় করেছেন। কারিনা বলেন, ‘ছবিতে আমি যৌনকর্মীর চরিত্রে অভিনয় করেছি, তবে আমার চরিত্রের গুরুত্ব ছিল অন্য জায়গায়। আমি আমির খানের অনেকটা সহচরীর মতো ছিলাম, তার পথপ্রদর্শক হিসেবেও কাজ করেছি আমি। এ পর্যন্ত আমার অভিনয় করা চরিত্রগুলোর মধ্যে এটি অনেক বেশি সংবেদনশীল। উল্লেখ্য, শুধু চরিত্রই নয়, এই ছবিতে কারিনার আরও একটি মিল রয়েছে, তা হলো ছবিটির নাম। ঠিক একই নামে কারিনা কাপুর ২০০৩ সালে একটি ছবিতে অভিনয় করেছিলেন। সেই ছবিতে কারিনার বিপরীতে ছিল তখনকার অ্যাকশন হিরো অক্ষয় কুমার। ছবিটি ২০০৩ সালের ৩ জানুয়ারি মুক্তি পায়। দীর্ঘ প্রায় ৯ বছর পর একই নামের আরও একটি ছবি মুক্তি পেতে যাচ্ছে বলিউড বেবোর। উল্লেখ্য, ‘তালাশ’ ছবিটি আগামী ৩০ নভেম্বর মুক্তি পাচ্ছে। এর কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন আমির খান।

 source:হ্যালো-টুডে

Powered by Blogger.