সাড়ে ৬ কোটি টাকার টিভি অনুষ্ঠান!

প্রচার প্রতীক্ষিত স্যাটেলাইট টিভি স্টেশন ‘এশিয়ান টিভি’ দেশের সবচেয়ে বড় বাজেটের অনুষ্ঠান নির্মাণের উদ্যোগ নিয়েছে। অনুষ্ঠানের বাজেট সাড়ে ৬ কোটি টাকা। এ যাবত্কালের টিভি অনুষ্ঠানের ক্ষেত্রে এটি একটি রেকর্ড বলে দাবি করছেন অনুষ্ঠান সংশ্লিষ্ট কলাকুশলীরা। ‘স্টার নাইট’ নামের এই অনুষ্ঠানে
দেশের এ সময়ের জনপ্রিয় তারকাদের অংশগ্রহণে এক বর্ণাঢ্য রিয়েলিটি শো’র আয়োজন করতে যাচ্ছে। যে শোতে এ দেশের শীর্ষ তারকারা নাচের প্রতিযোগিতায় অংশ নেবেন। অংশগ্রহণকারীরা হলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস, শখ, সারিকা, বিদ্যা সিনহা মীম, ইশানাসহ এ দেশের মোট ৮০ জন তারকা শিল্পী। সহশিল্পীদের তালিকাও বেশ লম্বা। এ তালিকায় রয়েছেন নোবেল, নিরব, ইমন, নিলয়সহ এ প্রজন্মের একঝাঁক তারকারা।
এ ছাড়া এই রিয়েলিটি শো’র বিচারক হিসেবে থাকবেন চিত্রনায়িকা মৌসুমী, বিজরী, তানিয়া এবং কানিজ আলমাস খান। উপস্থাপনায় থাকবেন ফারিয়া ও ফারদিন।
অনুষ্ঠান সম্পর্কে এর প্রযোজক ও সমন্বয়ক মীর ফখরুদ্দিন ছোটনের সাথে এশিয়ান টিভির চেয়ারম্যান হারুনুর রশীদ ও ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমানের এক আনুষ্ঠানিক চুক্তি সম্পন্ন হয়। এ প্রসঙ্গে অনুষ্ঠানের প্রযোজক ও সমন্বয়ক ছোটন বলেন, ‘এটি শুরু হলে এ দেশের একটি নতুন রেকর্ড তৈরি হবে। বলা যায়, সারা বাংলাদেশের সেরা তারকাদের আমরা এক মঞ্চে নিয়ে আসব। নাচের কোরিওগ্রাফির জন্যও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন কোরিওগ্রাফারদের নিয়ে আসা হবে। এ দেশীয় দর্শকেরা একটি নতুন স্বাদের অনুষ্ঠান পাবে। আগামী ১ ডিসেম্বর থেকে এর শুটিং শুরু হবে। চ্যানেলটির আনুষ্ঠানিক প্রচারের শুরু থেকেই এর প্রচার শুরু হবে।’
স্টার নাইট অনুষ্ঠান প্রসঙ্গে এশিয়ান টিভির অনুষ্ঠান প্রধান কামরুজ্জামান বাবু বলেন, ‘প্রথম থেকেই আমরা দর্শকদের ভিন্ন কিছু দেওয়ার চেষ্টা করছি। সেই ধারাবাহিকতায় এটিও একটি। যেহেতু টিভি রিয়েলিটির ভেতরেও এক ধরনের একঘেয়েমি তৈরি হয়েছে এখনকার দর্শকদের ভেতরে, সেই থেকে বেরিয়ে আসতেই আমরা এই নতুন চমকের উদ্যোগ নিয়েছি। আশা করছি খুব শিগগিরই আরও কিছু নতুন ঘোষণা আমরা জানাতে পারব।

 source:হ্যালো-টুডে

Powered by Blogger.