নগ্ন হয়ে ছবির দৃশ্যে নিতু

neetu-chandra.jpg  বিভিন্ন সময়ে নানা ঘটনা ঘটিয়ে আলোচনা-সমালোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়ে আসছেন মডেল ও বলিউড অভিনেত্রী নিতু চন্দ্রা। বিকিনি ফটোশুটের জন্য প্রসিদ্ধ এই মডেল খোলামেলা পোশাকে দুঃসাহসিকভাবে ক্যামেরাবন্দি হয়ে যেমন আলোচনায় এসেছেন তেমনি বিভিন্ন জনের সঙ্গে সম্পর্কে জড়িয়ে এবং জনসম্মুখে ব্যাপক খোলামেলা উপস্থিত হয়ে সমালোচিতও হয়েছেন। এবার বলিউডের নতুন ব্যতিক্রমধর্মী একটি ছবিতে নগ্ন দৃশ্যে অভিনয় করতে যাচ্ছেন তিনি। ছবির নাম ‘কুসর প্রসাদ কা ভূত’। ছবিটি পরিচালনা করছেন গেরি গ্রেওয়াল
। নিতু চন্দ্রা ছাড়াও এ ছবিতে আরও অভিনয় করছেন পরেশ রাওয়াল, রানদিপ হুদা, গোবিন্দ নামিদু প্রমুখ। ছবিতে প্রধান নারী চরিত্র হিসেবে একটি স্নানের দৃশ্যে নগ্ন হয়ে ক্যামেরাবন্দি হতে যাচ্ছেন তিনি। বিষয়টি নিতু নিজেও স্বীকার করেছেন। এদিকে নগ্ন দৃশ্যে ক্যামেরাবন্দি হওয়া ছাড়াও অভিনেতা রানদিপ হুদার সঙ্গে বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্যেও দেখা যাবে নিতু চন্দ্রাকে। ছবিতে একসঙ্গে জুটিবদ্ধ হওয়ার পর থেকে বাস্তবিক জীবনেও বেশ ঘনিষ্ঠ সময় কাটাচ্ছেন নিতু-রানদিপ। বেশ কয়েকবারই তাদের একসঙ্গে আবিষ্কার করা গেছে বিভিন্ন স্থানে। নিজেদের ঘনিষ্ঠ বন্ধুত্বের কথা স্বীকারও করেছেন তারা। তবে নিতু-রানদিপের সম্পর্ক নিয়ে যে জোর গুঞ্জন শুরু হয়েছে মিডিয়াপাড়ায়, যাতে একদমই কান দিতে রাজি নন নিতু। বরং ছবিটি নিয়েই বেশ এঙাইটেড এই সেঙসিম্বল অভিনেত্রী। এ বিষয়ে তিনি বলেছেন, রানদিপ ও আমাকে নিয়ে কানাঘুষার মানে হয় না। আমরা অনেক ভাল বন্ধু। আমি এসব কথায় আসলে কানও দিতে চাই না। ‘কুসর প্রসাদ কা ভূত’ ছবিটি নিয়ে আমি বেশ আশাবাদী। ছবিতে ভিন্নধর্মী চরিত্রে খুল্লাম খুল্লা হয়েই দর্শকদের সামনে আসছি। আমার এই খোলামেলা রুপ দর্শক বেশ উপভোগ করবেন বলেই আমার বিশ্বাস।

Powered by Blogger.