ক্যাটরিনার বিয়ে নিয়ে খোলামেলা কথা

katrina-kaif.jpg  সম্প্রতি ‘নক্ষত্র’ জুয়েলারি ব্র্যান্ডের নতুন লোগো উন্মোচন উপলক্ষে আয়োজিত একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন বলিউডের অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। সেখানে উপস্থিত সাংবাদিকদের সঙ্গে ব্যক্তিগত জীবন নিয়ে খোলামেলা আলোচনা করেছেন ২৭ বছর বয়সী এই তারকা। এখন পর্যন্ত বিয়ের পিঁড়িতে না বসার কারণ সম্পর্কেও মুখ খুলেছেন ক্যাটরিনা।বিয়ে না করার কারণ সম্পর্কে ক্যাটরিনা বলেছেন, ‘এখন পর্যন্ত কেউ আমাকে বিয়ের প্রস্তাব দেয়নি। প্রস্তাব না পেলে তো আর বিয়ের
পিঁড়িতে বসতে পারি না। আমি অপেক্ষায় আছি, নিশ্চয়ই কেউ একজন আমাকে বিয়ের প্রস্তাব দেবে। তবে আমি নিশ্চিত নই, কার অপেক্ষায় আছি। এমনটা ঘটলে সঙ্গে সঙ্গেই সবাইকে জানিয়ে দেব।’ সাম্প্রতিক এক খবরে এমন তথ্যই প্রকাশ করেছে পিটিআই।
সালমান খানের সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পর রণবীর কাপুরের সঙ্গে ক্যাটরিনার প্রেমের খবরে মুখরিত হয়েছিল বলিউডের মিডিয়াপাড়া। দিন কয়েক আগেও রণবীর-ক্যাটরিনার সখ্যতা নিয়ে খবর প্রকাশিত হয়েছে। এর পরিপ্রেক্ষিতে ক্যাটরিনাকে জিজ্ঞেস করা হয়, বিয়ের প্রস্তাব পাওয়ার জন্য তিনি রণবীরের অপেক্ষায় আছেন কি না। জবাবে ক্যাটরিনা বলেন, ‘আমি মর্মাহত। ভেবেছিলাম, অন্য কারও নাম উল্লেখ করবেন আপনারা।’

Powered by Blogger.