হোটেলের কক্ষে এক স্বামী তাঁর বউকে ফেলে যান!


বিশ্বের বিভিন্ন হোটেলে নিশিবাসে কত মানুষেরই না আনাগোনা ঘটে। সঙ্গে থাকে সঙ্গী-সাথি ও নানা রকম জিনিস। কিন্তু যাওয়ার সময় ভুল করে অনেকে এক বা একাধিক জিনিস ফেলে যান। এর মধ্যে মোবাইল ফোনসেট ও পাসপোর্টের সংখ্যাই বেশি। তবে বউকে
ফেলে যাওয়ার মতো ঘটনাও ঘটেছে।
অনলাইনভিত্তিক ভ্রমণবিষয়ক একটি প্রতিষ্ঠানের সাম্প্রতিক জরিপের ফলাফলে এসব তথ্য উঠে এসেছে। ‘টাইমস অব ইন্ডিয়া’র খবরে তা জানানো হয়।
লাস্টমিনিট ডটকম নামের ওই ভ্রমণবিষয়ক প্রতিষ্ঠান বিশ্বের ৫০০ হোটেলের ওপর জরিপ চালিয়ে এ তথ্য পেয়েছে।
জরিপের ফলাফলে বলা হয়েছে, হোটেলে যেসব জিনিস অতিথিরা ফেলে যান, এর মধ্যে মোবাইল ফোনসেট ও পাসপোর্টই বেশি। দাঁতের ব্রাশ, বাড়িতে ব্যবহূত তালার চাবি ইত্যাদি হোটেলকক্ষে ফেলে যাওয়ার ঘটনাও কম নয়। ফেলে যাওয়া জিনিসের মধ্যে অবাক করার মতো কিছু জিনিসও রয়েছে। যেমন—হাঙ্গেরির বুদাপেস্টের একটি হোটেলের কক্ষে এক অতিথি শামুক ফেলে যান। ওয়াশিংটনের একটি হোটেলের কক্ষে অতিথির ফেলে যাওয়া একটি জ্যান্ত সাপ পাওয়া যায়। যুক্তরাষ্ট্রের একটি হোটেলকক্ষ থেকে অতিথির ফেলে যাওয়া ১০ হাজার ডলার উদ্ধার করা হয়। এই অর্থ কক্ষে লুকিয়ে রাখা অবস্থায় পাওয়া যায়।
প্যারাগুয়ের একটি হোটেলের কক্ষে এক স্বামী তাঁর বউকে ফেলে যান। অপর এক অতিথি ফেলে যান তাঁর মাকে।
মিলানের এক হোটেলের কক্ষে অতিথির ফেলে যাওয়া একটি কুকুর পাওয়া গেছে। এ ছাড়া নিউইয়র্কের একটি হোটেলে পাওয়া গেছে এক অতিথির বিয়ের পোশাক। লাস ভেগাসের একটি হোটেলে এক পুলিশ কর্মকর্তা তাঁর বন্দুক ও ব্যাজ ফেলে গেছেন বলে জরিপের ফলাফলে উল্লেখ করা তথ্যে পাওয়া যায়।

Powered by Blogger.