অশ্লীলতার দায়ে অভিযুক্ত মল্লিকা শেরাওয়াত

অশ্লীলতার দায়ে Mallika Sherawat-এর নামে সোমবার একটি bailable warrant জারি করলো একটি স্থানীয় আদালত । সোমবার ভাদোদরা জেলা আদালত এই ওয়ারেন্টটি ইস্যু করেন মল্লিকার
নামে এবং অগস্ট মাসের ১৯ তারিখে কোর্টে উপস্থিত থাকার নির্দেশ দিয়েছেন।

বরোদা বার অ্যাসোসিয়েশন এর প্রাক্তন প্রেসিডেন্ট নরেন্দ্র তিওয়ারী টিভি দেখছিলেন। হঠাৎ করেই ওনার চোখ আটকে যায় একটি বিশেষ চ্যানেলে, সেখানে তখন একটি পুরনো programme এর টেলিকাস্ট দেখানো হচ্ছিল। ২০০৬ এর New Year Party, স্থান মুম্বইয়ের একটি পাঁচতারা হোটেল। বলিউডের অনেকেই উপস্থিত, মল্লিকাও তাঁদের মধ্যে একজন। মল্লিকার ডাক পড়লে উনি স্বল্প পোশাক পড়ে খুবই অশ্লীল ভাবে স্টেজে উঠে নাচ শুরু করলেন। এটা মোটেই ভালোভাবে নিলেন না নরেন্দ্র তিওয়ারি, মল্লিকার নাচ খুবই obscene লাগে ওঁনার। এরপরই উনি ওই পাঁচতারা হোটলের ম্যানেজমেন্ট এবং মল্লিকার নামে কেস করেন।

গত শনিবারই মল্লিকাকে কোর্টে থাকতে নির্দেশ দেওয়া হয়েছিল। কিন্তু উনি আসেন নি। তাই তিওয়ারি মল্লিকার নামে non bailable warrant ইস্যু করার আবেদন জানান। পুরো ঘটনা শোনার পর ওঁনার নামে bailable warrant ইস্যু হয়।

এই ঘটনার জন্যে আগেও নাকি মল্লিকা আইনি জটিলতায় জড়িয়ে পড়েছেন। যদিও এই বার পুরো ঘটনাটি গুজব বলে উড়িয়ে দিয়ে টুইট করেছেন মল্লিকা।

,
Powered by Blogger.