নাটোরে আপত্তিকর ভিডিও চিত্র ধারণ, কলেজ ছাত্রী আটক

নাটোর শহরের উত্তর তেবাড়িয়া এলাকায় এক মেয়ের আপত্তিকর ছবি তুলে ইন্টারনেটে প্রকাশের হুমকির অভিযোগে মিতু নামে এক কলেজ ছাত্রীকে আটক করা হয়েছে। বুধবার বিকেলে তাকে আটক করে পুলিশ ।

এ ঘটনায় আটক মিতুসহ নাটোর পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর শেখ রুবেলকে আসামি করে নাটোর থানায় মামলা দায়ের করা হয়েছে।
পুলিশ জানায়, উত্তর তেবাড়িয়ার আব্দুর রাজ্জাকের মেয়ে মিতু (২০) তার প্রতিবেশী বান্ধবী শান্তাকে শহরের দক্ষিণ বড়গাছা এলাকায় ওয়ার্ড কাউন্সিলর শেখ রুবেলের বাড়িতে নিয়ে যায়। রুবেল তার বাড়িতে মিতুর সহায়তায় শান্তার আপত্তিকর ভিডিও  চিত্র ধারণ করে। পরে এই ভিডিও ছবি ইন্টারনেটে  প্রকাশ ও মিতুর মাধ্যমে  বিভিন্নস্থানে বিতরন করা হয়।
বিষয়টি প্রকাশ পেলে শান্তার মা জাহানারা বেগম বাদী হয়ে নাটোর থানায় মামলা দায়ের করলে পুলিশ বুধবার মিতুকে আটক করে।
এদিকে মিতুর বাবা আব্দুর রাজ্জাক অভিযোগ অস্বীকার করে জানান, সম্পত্তি ভাগবাটোয়া নিয়ে শান্তার পরিবারের সঙ্গে বিরোধ চলছিল। ওই বিরোধের জেরে কৌশলে মামলা করে তার মেয়ে মিতুকে ফাঁসানো হয়েছে।
তিনি আরও জানান, এ বিষয়টি নিয়ে গত দু’দিন ধরে স্থানীয়ভাবে আপোষ মিমাংসার বৈঠক হচ্ছে।
নাটোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) আসলাম হোসেন  জানান, মানহানীর উদ্দেশ্যে অশ্লীল ছবি প্রকাশের হুমকি ও বিতরনের অপরাধে তথ্য  ও যোগাযোগ প্রযুক্তি আইন ২০০৬  এর ৫৭( ২) তৎসহ দন্ডবিধির ২৯২ ধারায় নাটোর থানায় মামলা হয়েছে। পুলিশ মামলার প্রধান আসামি মিতুকে গ্রেফতার করলেও ওয়ার্ড কাউন্সিলর শেখ রুবেল পলাতক রয়েছে।

,
Powered by Blogger.