জীবননগরে পুত্রবধূ ধর্ষণ, শ্বশুর গ্রেফতার

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলা শহরে লম্পট শ্বশুরের লালসার শিকার হয়েছে কিশোরী এক পুত্রবধূ। পুত্রবধূ ধর্ষণের অভিযোগে বিশিষ্ট এক আড়ৎ ব্যবসায়ী খলিলুর রহমান
মোল­া (৫২) ওরফে খলিল মোল­াকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার রাতে থানায় মামলা দায়ের করা হলে  বুধবার বিকালে তাকে তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে পুলিশ গ্রেফতার করে আদালতে চালান দেয়। গত শনিবার বিকেলে শহর জুড়ে আলোচিত এ ধর্ষণের এ ঘটনা ঘটে।
অভিযোগ ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার বকুণ্ডিয়া গ্রামের হাজি মহসীন মোল­ার ছেলে খলিল মোল­া লম্পটের কারণে গ্রাম ছাড়া হয়ে জীবননগর শহরের আড়ৎ ব্যবসা পরিচালনা করেন। ৪ সন্তানের জনক খলিল মোল­া স্ত্রী ও ছোট ছেলে বুদ্ধিপ্রতিবন্ধী মতি মোল­া এবং পুত্রবধূকে নিয়ে হাইস্কুল সড়কে ভাড়া বাসায় বসবাসসহ ব্যবসা পরিচালনা করে থাকেন। তার বিরুদ্ধে লম্পটের বহু অভিযোগ রয়েছে। খলিল মোল­া চক্রান্ত করে গত শুক্রবার তার স্ত্রীকে গ্রামের বাড়ি বকুণ্ডিয়াতে পাঠিয়ে দেন। শনিবার বিকেলে ছেলে মতি মোল­াকেও কৌশলে হাসাদাহ বাজারে পাঠিয়ে তিনি তার স্ত্রীকে (১৮) জোরপূর্বক ধর্ষণ করেন। ধর্ষণের পূর্বে জবোরদস্তিকালে খলিল মোল­া পুত্রবধূর গায়ের সালোয়ার-কামিজ ছিঁড়ে ফেলেন। এ ঘটনার পর ধর্ষিতা তার দরিদ্র দিনমজুর পিতাকে ঘটনা খুলে বললে তিনি তাৎক্ষণিকভাবে এসে মেয়েকে নিয়ে যান এবং মেয়ের ভবিষ্যতের কথা চিন্তা করে ঘটনাটি চেপে গিয়ে গোপনে মীমাংসা করার চেষ্টা করেন। এ অবস্থার মধ্যে বাঁচার জন্য লম্পট শ্বশুর খলিল মোল­া গত মঙ্গলবার পুত্রবধূর বিরুদ্ধে চুরির অভিযোগ এনে মামলা দায়ের করেন। মিথ্যা এ মামলা দায়েরের খবর পেয়ে ওই রাতেই থানায় খলিল মোল­ার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনসহ ধর্ষণের অভিযোগ এনে মামলা দায়ের করা হলে বুধবার পুলিশ তাকে গ্রেফতার করে।
উল্লেখ্য, ব্যবসায়ী খলিল মোল­ার বির”দ্ধে ইতিপূর্বে লম্পটের একাধিক অভিযোগ রয়েছে। শেষবারের মতো ক্ষমা চেয়ে সেসব অভিযোগ হতে তিনি রেহাই পান। বুধবার বিকালে খলিল মোল­া পুলিশের খাঁচায় বন্দী হওয়ার পর তার লম্পটের নানাকাহিনী প্রকাশ হতে থাকে। খবরটি টক অব দ্যা জীবননগরে পরিণত হয়।

,
Powered by Blogger.