মেয়ের ভাড়া করা খুনির হাতে নিহত বৃদ্ধা মা

৬৫ বছরের কমলা বাই পেশায় ছিলেন hair stylist। কাজ করেছেন বিভিন্ন দক্ষিণী সিনেমায়। গত নভেম্বরে অস্বাভাবিক মৃত্যু হয় তাঁর। চলছিল তদন্ত। এবার সামনে এল সত্যি
। পুলিশ জানিয়েছে সম্পত্তির লোভে মেয়ের ভাড়া করা গুণ্ডার হাতে প্রাণ হারান কমলা বাই। এক ডাকাতির ঘটনায় ধৃতকে জেরা করতেই স্পষ্ট হয় রহস্য। পুলিশের দাবি,ধৃত ডাকাত প্রকাশকে ভাড়া করেছিল কমলা বাইয়ের মেয়ে সেলভি। তার সঙ্গে ছিল অন্য দুষ্কৃতীও।

স্বামীহীনা কমলা বাই থাকতেন চেন্নাইয়ের সালিগ্রামাম এলাকায়। সেখানে নিজের বাড়িতে ১৯ নভেম্বর নিহত অবস্থায় পাওয়া যায় তাঁকে। ধৃত প্রকাশ পুলিশি জেরায় স্বীকার করেছে কমালার মেয়ে সেলভি তাকে এবং সুনীল বলে আর এক দুষ্কৃতীকে ভাড়া করে।

নির্দিষ্ট দিনে কমলার বাড়ির সামনে অপেক্ষা করছিল দুজনে। বাড়ির ভিতর থেকে সেলভি জানায়, মা বাড়িতে একাই আছেন। তখন আচমকা বাড়িতে ঢুকে পড়ে প্রকাশ আর সুনীল। বৃদ্ধা কমলা বাই কিছু বোঝার আগেই তাঁর নাকে সজোরে ঘুষি মারে সুনীল। জ্ঞান হারান বৃদ্ধা। এরপর তাঁকে ধরে বিছানায় শুইয়ে দেয় প্রকাশ আর সুনীল। তারপর ঘরের দরজা ভিতর থেকে বন্ধ করে মুখে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে খুন করে কমলা বাইকে।

কুকর্ম সেরে দুজনে পালিয়ে যায় বাড়ির পিছনের দরজা দিয়ে। এরপর প্রতিবেশীদের ডাকে সেলভি। মায়ের মৃত্যুকে স্বাভাবিক বলে চালানোর চেষ্টা করে।

এখন প্রকাশ আর সুনীলের সঙ্গে কারাবাসে গিয়েছে এই গুণধর কন্যা। কিন্তু কেন মায়ের প্রতি এই আক্রোশ? পুলিশ জানিয়েছে,মায়ের অমতে বিয়ে করায় মেয়ে সেলভির উপর ক্ষুব্ধ ছিলেন কমলা বাই। তার উপর সম্পত্তির একটা বড় অংশ তার নামে লিখে দেওয়ার জন্য চাপ দিচ্ছিল সেলভি। কিন্তু কমলা বাই তাতে সম্মত ছিলেন না।

তাই সম্পত্তির মালকিন হতে মাকেই পৃথিবী থেকে সরিয়ে দেয় সেলভি।

,
Powered by Blogger.