নেত্রকোণার জোৎস্না সন্তানের স্বীকৃতি চান

নেত্রকোণার মদন উপজেলার কাইটাইল গ্রামের মৃত গোলাম হোসেনের সহজ সরল কন্যা গৃহ পরিচারিকা জোৎস্না আক্তার (২৬) তার সন্তানের পিতার স্বীকৃতি চায়। এ ব্যাপারে জোৎস্না আক্তারের চাচা আবদুল লতিফ বাদি হয়ে মদন থানায় একটি অভিযোগ দায়ের করেছে।অভিযোগ ও এলাকাবাসী
সূত্রে জানা যায়, মদন উপজেলার চানগাঁও চকপাড়া গ্রামের আব্দুছ সাত্তারের বাড়িতে দীর্ঘ ৪ বছর যাবত জোৎস্না গৃহ পরিচারিকার কাজে নিয়োজিত ছিল। এ সময় তার ছেলে নূর মোহাম্মদ জোৎস্নাকে ফুসলিয়ে অবৈধ মেলামেশায় লিপ্ত হন। ফলে অন্তসত্বা হলে গর্ভপাত করার জন্য তাকে নির্যাতন করা হয়। প্রাণ রক্ষার্থে সে কাইটাইল পিত্রালয়ে বাবুল মিয়ার বাড়িতে আশ্রয় নেন। সেখানেই ২২মে তার কন্যা সন্তানের জন্ম দেয়। এরপর তার উপর নানা রকম হুমকি আসলে একই গ্রামের মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান কাছু ও শিক্ষক আবদুল লতিফ অসহায় মেয়েটির পাশে দাঁড়ান। এতে আব্দুছ ছাত্তারের পুত্র নূর মোহাম্মদ ক্ষিপ্ত হয়ে আশ্রয়দাতাদ্বয়কে মোবাইল ফোনে প্রাণনাশের হুমকি দেয়।
এদিকে অসহায় জোৎস্না আক্তার বিষয়টি কাইটাইল গ্রামবাসীর কাছে জানালে তারা আইনের পরামর্শ দেন। এ ব্যাপারে কাইটাইল ইউনিয়নের আওয়ামী লীগ সভাপতি মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান কাছু জানান চানগাঁও চকপাড়ার আবদুস ছাত্তারের ছেলে নূর মোহাম্মদ মোবাইল ফোনে আমাকে হুমকি দেয় যে, ২০০১ সালে তোর পা ভেঙ্গে দিয়েছিলাম, এবার এই ঘটনা নিয়ে বাড়াবাড়ি করলে তোকে প্রাণে মেরে ফেলব। তিনি ডিএনএ পরীক্ষার মাধ্যমে সন্তানের পিতার স্বীকৃতির দাবি জানান। এ ব্যাপারে অভিযুক্ত নূর মোহাম্মদের পিতা আবদুস ছাত্তারের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করলে, তিনি জানান বিষয়টি নিষ্পত্তি করার জন্য চেষ্টা করা হচ্ছে।
পুলিশের এসআই হযরত আলী জানান, সরেজমিনে তদন্ত কাজ চলছে। প্রাথমিক পর্যায়ে ঘটনার সত্যতার প্রমাণ পাওয়া গেছে। মামলা দায়েরের পর অসহায় জোৎস্না আক্তার তার কন্যা সন্তান নিয়ে জীবনের নিরাপত্তাহীনতায় ভূগছে।

,
Powered by Blogger.