অন্যত্র বিয়ে ঠিক করায় মাকে খুন, প্রেমিকাকে বিক্রি

বিয়ে অন্যত্র ঠিক করায় প্রেমিকার মাকে খুন করে লুঠপাট চালিয়ে পলাতক প্রেমিক। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, হুগলির আরামবাগে দেউর গ্রামের বাসিন্দা আজমিরা খাতুনের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল পাশের গ্রামের যুবক সাবির
আলির। কিন্তু আজমিরার বাড়ি থেকে তাঁর
বিয়ে অন্যত্র ঠিক করা হয় গত ১০ মে। বিয়ের কিছু দিন আগে এক আত্মীয়ের বাড়ি থেকে ফেরার সময় মাঝ রাস্তায় বাস দাঁড় করিয়ে সাবির ও তার দলবল আজমিরাকে নিয়ে চলে যায়।
পরে আজমিরা বুঝতে পারে যে তাঁকে বিক্রি করার চেষ্টা করছে সাবির। এর চার দিন পরে ১৪ মে কোনও ক্রমে সে পালিয়ে গ্রামে ফিরে আসে। মেয়ে ফিরে আসায় স্বভাবতই আর কোনও অভিযোগ জানায়নি তাঁর বাড়ির লোকজন। নতুন করে আজমিরার বিয়ের দিন ঠিক করা হয় আজ অর্থাত্ ২৮ মে। তবে গত কাল রাতে সাবির প্রায় ১০-১২ জন লোক নিয়ে আজমিরার বাড়িতে চড়াও হয়। তার বাবাকে বেঁধে রেখে বাড়ি থেকে আলমারি তুলে মাঠে নিয়ে গিয়ে ভেঙে লুঠ করার চেষ্টা করে। তখন আজমিরার মা চিত্কার করে লোক ডাকার চেষ্টা করলে তাঁর গলায় ধারাল আস্ত্র দিয়ে কোপ বসিয়ে দেয়। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। তার পর দুষ্কৃতীরা আলমারি ভেঙে সর্বস্ব লুঠ করে পালায়। সকালে ঘটনাস্থলে পুলিশ এসে মৃতদেহ নিয়ে যায়। তদন্ত করে দেখা হচ্ছে এই সাবিরের সঙ্গে আরও বড় কোনও দলের যোগ রয়েছে কী না।

,
Powered by Blogger.