শিবির দেখা মাত্র গুলি : ডিএমপি কমিশনার

শিবির কর্মীদের দেখা মাত্র পুলিশকে গুলির নির্দেশ দিলেন খোদ ডিএমপি’র কমিশনার। আইজিপির সামনে আজ সোমবার তিনি এ নির্দেশ দেন।
হামলায় আহত পুলিশ সদস্যদের
কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে দেখতে যান পুলিশের আইজি হাসান মাহমুদ খন্দকার। তার সঙ্গে ছিলেন ডিএমপি’র কমিশনার বেনজির আহমেদ। তিনি হাসপাতালের তিন নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন কনস্টেবল মোকলেছুর রহমান (কং: ৭১৪৭) এর খোঁজ-খবর নেওয়ার সময় তাকে উদ্দেশ্য করে বলেন, ‘‘অস্ত্র ছিলো না, গুলি করতে পারোনি? এখন থেকে শিবির দেখামাত্র গুলি করবা।
এর পর চার নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন পায়ে আঘাত পাওয়া কনস্টেবল জিয়াউরকে (কং: ২৭২৯) উদ্দেশ্যে করে ডিএমপি কমিশনার বলেন, পায়ের আঘাত সুস্থ হয়ে ওদের পা ভেঙ্গে দিবা।
হাসপাতালে আহত পুলিশ সদস্যদের দেখতে গিয়ে পুলিশের আইজি হাসান মাহামুদ খন্দকার বলেন, পুলিশের পর্যাপ্ত প্রস্তুতির কারণে শিবির কর্মীরা তাদের বেশি তি সাধন করতে পারেনি। হামলা চালিয়ে যে নাশকতা চালানো হয়েছে, তা ফৌজদারি অপরাধ। দেশের প্রচলিত আইন অনুযায়ী, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।
পুলিশের ওপর হামলা প্রসঙ্গে আইজিপি বলেন, আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে যুদ্ধাপরাধের বিচার কাজ চলছে। তাই পুলিশসহ আইন-শৃঙ্খলা রাকারী বাহিনী তাদের হামলার ল্য।
এ সময় কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের পরিচালক আবু মুসা মোহম্মাদ ফকরুল ইসলাম, ডিএমপি’র মতিঝিল বিভাগের উপ-পুলিশ কমিশনার আনোয়ার হোসেন, রমনা বিভাগের উপ-পুলিশ কমিশানর সৈয়দ নুরুল ইসলাম উপস্থিত ছিলেন।
source: হ্যালো-টুডে ডটকম

Powered by Blogger.