বারাক ওবামার সম্মানে রানীকে সংবর্ধনা

প্রেসিডেন্ট বারাক ওবামার সম্মানে মুম্বাইয়ের মার্কিন দূতাবাস বলিউড অভিনেত্রী রানী মুখার্জিকে সংবর্ধনা প্রদান করেছে। ভারতীয় ছবিতে অসামান্য অবদান রাখায় ৩৪ বছর বয়সী রানীকে এ সম্মাননা জানানো হয়। এদিনই ওবামা যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট হিসেবে দ্বিতীয়বারের মতো শপথ নিয়েছেন। রানী মুখার্জি অনুষ্ঠানে সোনালী পাড়ের কালো শাড়ি পরে উপস্থিত হয়েছিলেন। পুরো অনুষ্ঠানেই  তিনি বেশ হাস্যোজ্জ্বল
ছিলেন। এ সংবর্ধনাকে রানী মুখার্জি তার ক্যারিয়ারের অন্যতম প্রাপ্তি বলে মনে করেন। অনুষ্ঠানে রানী বলেন, ‘আমেরিকান অ্যাম্বাসির এ সম্মাননা আমার জীবনে চিরস্মরণীয় হয়ে থাকবে। বিষয়টি আমার জন্য বড় আনন্দের ও গর্বের।’ এ সময় রানী বারাক ওবামার প্রতি তার শ্রদ্ধা জানান। রানী আরো বলেন, ‘আমি আমার কাজের প্রতি বরাবরই শ্রদ্ধাশীল। অভিনয় আমার প্রাণ। আমি আরো ভালো ভালো ছবি নিয়ে দর্শকের সামনে আসতে চাই।’ এ আয়োজনে মার্কিন দূতাবাসের সঙ্গে ছিল বেসরকারি সংস্থা ‘নমেস্তে আমেরিকা’। এদিকে সর্বশেষ রানী মুখার্জির ‘তালাশ’ ছবিটি মুক্তি পেয়েছে। ৫০ কোটি ভারতীয় রুপি বাজেটের ছবিটি ভারতজুড়ে তুমুল সাড়া ফেলেছে। এ ছবিতে রানীর বিপরীতে অভিনয় করেছেন আমির খান। এছাড়া সহশিল্পী হিসেবে আরো ছিলেন কারিনা কাপুর। এদিকে শোনা যাচ্ছে, খবু শিগগিরই রানী বিয়ের পিঁড়িতেও বসতে যাচ্ছেন। পাত্র প্রযোজক-পরিচালক আদিত্য চোপড়া। তাকে বধূবেশে দেখতে ভক্তদের খুব বেশি দেরি হবে না বলেও এক সাক্ষাৎকারে রানী ইঙ্গিত দিয়েছেন।

Powered by Blogger.