আওয়ামী লীগ হচ্ছে আফ্রিকান মাগুর-বঙ্গবীর কাদের সিদ্দিকী

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, ‘বর্তমান সরকার আওয়ামী লীগের সরকার, তারা দেশের সরকার নয়। আমি মনে করি যে সরকার হবে সেটা বিরোধীদলেরও সরকার হবে। আর সরকারের দায়িত্ব হলো তার প্
রতিদ্বন্দ্বি বা বিরোধীদলের ন্যায্য সম্মান, অধিকার ও নিরাপত্তা দেয়া। বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেন, আওয়ামী লীগ হচ্ছে আফ্রিকান মাগুর। হাট-বাজার টেন্ডার সব কিছুই খায়। যখন কিছু না পায় তখন নিজেদেরকেই খেয়ে ফেলে। গতকাল মঙ্গলবার দুপুরে ময়মনসিংহ শিল্পকলা একাডেমি মিলনায়তনে আয়োজিত কৃষক শ্রমিক জনতা লীগের জেলা শাখার দ্বি-বার্ষিক কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।তিনি আরো বলেন, জনসভার উপস্থিতি দেখে জনপ্রিয়তা যাচাই করা যায় না। যদি তাই হতো তাহলে আইয়ুব আর ইয়াহিয়া সবচেয়ে জনপ্রিয় হতেন। আর যদি পুলিশের লাঠিপেঠা, আর্মি ও বিডিআরের স্যালুট দিয়ে জনপ্রিয়তা যাচাই করা হতো তবে হুসেইন মুহম্মদ এরশাদ এখনো ক্ষমতায় টিকে থাকতেন। কাউন্সিলের শুরুতেই বঙ্গবীর কাদের সিদ্দিকী জাতীয় পতাকা ও দলীয় গামছা উত্তোলন করেন। এরপর বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের গুলিতে নিহত রাব্বির স্মরণে এক মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করেন।
কাউন্সিল অধিবেশনের উদ্বোধনী অনুষ্ঠানে জেলা সভাপতি অধ্যক্ষ আব্দুর রশিদের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার খোকা বীরপ্রতীক ও প্রস্তুতি কমিটির সমন্বয়কারী আনিসুর রহমান আনিস।

Powered by Blogger.