মহানবী সা:-এর ব্যঙ্গচিত্র সেই ডেনিশ কার্টুনিস্ট এখন বাংলাদেশে


হজরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামকে নিয়ে ব্যঙ্গাত্মক চিত্র অঙ্কনকারী ডেনমার্কের কুখ্যাত কার্টুনিস্ট ফিনলে গার্ড জেনসেন দীর্ঘ দিন ধরে বাংলাদেশে অবস্থান করছে এবং গোপনে মুসলমানদের খ্রিষ্টান বানাচ্ছে। আন্তর্জাতিক তাহাফফুজে শানে নবুওয়াত বাংলাদেশ গত মঙ্গলবার এক সংবাদ সম্মেলনে এ কথা জানায়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলা হয়, রাসূল সা: কে নিয়ে কার্টুন প্রকাশের পর সারা বিশ্বের মুসলমানেরা বিক্ষোভে ফেটে পড়লে ফিনলে গোপনে তার স্বদেশ ডেনমার্ক ছেড়ে টুরিস্ট ভিসায় বাংলাদেশে চলে আসে।উগ্রপন্থী খ্রিষ্টানদের মদদ

ও অর্থে সে বাংলাদেশে অবস্থান করে গরিব মুসলমানদের খ্রিষ্টান বানাচ্ছে। তার প্রধান সহযোগী হিসেবে কাজ করছে পুরান ঢাকার নব্য খ্রিষ্টান ফ্রান্সিস আরিফ। বর্তমানে আরিফ গুলশানে ব্যবসা করছে।ফিনলে আরিফের নামে পরিচালিত ‘টাইমনি ইনভেস্টমেন্ট’ নামক একটি ব্যবসায় প্রতিষ্ঠান অংশিদার হিসেবে পরিচালনা করছে।

তাহাফফুজে শানে নবুওয়াত মনে করে, ফিনলের বাংলাদেশে অবস্থান, ব্যবসা পরিচালনা ও মুসলমানদের খ্রিষ্টান বানানোর বিষয়টি ৯০ ভাগ মুসলমানের দেশের জন্য শুধু লজ্জাজনকই নয়, মুসলিম উম্মাহর জন্যও হুমকিস্বরূপ। সংবাদ সম্মেলনে ফিনলেকে অবিলম্বে দেশ থেকে বিতাড়িত এবং ইসলামের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি জানানো হয়, অন্যথায় এর বিরুদ্ধে কঠোর আন্দোলন শুরু করা হবে বলে ঘোষণা করা হয়।

Powered by Blogger.