কালাম কায়সারের ডিজিটাল চলচ্চিত্র ‘তোমার সুখই আমার সুখ’

তরুণ চলচ্চিত্র পরিচালক কালাম কায়সারের পরিচালনায় ডিজিটাল চলচ্চিত্র ‘তোমার সুখই আমার সুখ’ এখন মুক্তির মিছিলে। ছবিটি ইতিমধ্যেই চলচ্চিত্র সেন্সর বোর্ডের ছাড়পত্র
লাভ করেছে। পরিচালক কালাম কায়সার এখন ছবিটি ডিজিটাল পদ্ধতিতেই মুক্তি দেয়ার প্রস্তুতি নিচ্ছেন। পদ্মকানন চলচ্চিত্রের প্রযোজনায় নির্মিত ‘তোমার সুখই আমার সুখ’ ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন চাঁদনী, নবাগত শুভ, কাবিলা, খালেদা আক্তার কল্পনা, রাশেদা চৌধুরী, রাজু সরকার, নদী, জাকির, জয়, মাসুম, জাহিদ এবং অতিথি শিল্পী রমিজ ও নীল। মায়ের প্রতি সন্তানের দায়িত্ববোধ এবং এই দায়িত্ব পালন করতে গিয়ে একজোড়া তরুণ-তরুণীর প্রেম ভালবাসা আর দ্বন্দ্ব সংঘাতের গল্প নিয়েই নির্মিত হয়েছে ‘তোমার সুখই আমার সুখ’- জানালেন পরিচালক। তিনি বলেন, সুখ হচ্ছে মনের ব্যাপার। কেউ অঢেল ধনসম্পদ নিয়েও সুখী নয়, কেউ আবার অল্পতেই সুখী। ‘তোমার সুখই আমার সুখ’ ছবিতে এই বিষয়টিকেই গুরুত্ব সহকারে তুলে ধরা হয়েছে, যা দর্শকদের ভাল লাগবে। পরিচালক কালাম কায়সারের কাহিনী ও সংলাপ নিয়ে নির্মিত ‘তোমার সুখই আমার সুখ’-এর চিত্রগ্রহণ করেছেন এসএম আজাহার, সম্পাদনা বি আই খন্দকার টগর, সংগীত ডালিম ও ফিরোজ প্লাবন, নৃত্য জাকির, অ্যাকশন মিঠু, স্থিরচিত্রে ফিরোজ এম হাসান, শব্দগ্রহণ ও আবহসংগীত কাজী সেলিম। এই ছবির গানে কণ্ঠ দিয়েছেন সাবিনা ইয়াসমিন, এন্ড্রু কিশোর, মনির খান, বিউটি, ফিরোজ প্লাবন, আরিফ ও সিনথিয়া। গান লিখেছেন ফিরোজ প্লাবন, নুর হোসেন রিদয়, মোকলেসুর রহমান। প্রযোজক পরিচালক কালাম কায়সার তার ডিজিটাল চলচ্চিত্র ‘তোমার সুখই আমার সুখ’ ছবিটি নিয়ে বেশ আশাবাদী।

Source:mzamin

Powered by Blogger.