ব্রিটেনের এ যাবৎকালের সবচেয়ে ব্যয়বহুল বিয়ে করতে যাচেছন এক বাঙালী !


ব্রিটেনে এ যাবৎকালের সবচেয়ে ব্যতিক্রমধর্মী ও ব্যয়বহুল বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান আয়োজন করতে যাচেছন এক বাঙালী দম্পতি।এ জন্য বাড়া করা হয়েছে ৪টি বিমান।বিমানগুলের মধ্যে জেমস বন্ডের বিশ্বখ্যাত ক্যাসিনো রয়েল ফিল্মে ব্যবহার করা বোয়িং ৭৪৭ এয়ারক্রাফট।আর অথিতিদের অর্ভ্যথনা জানাতে থাকবে আরো একটি
বিমান।বর ও কনের বিমানকে অনুসরন করে আকাশে থাকবে আরো দুটি ফাইটার জেট বিমান। আকাশে উড়ন্ত অবস্থায় চলবে অনুষ্ঠানের সকল আয়োজন।

অথিতিদের তালিকায় রয়েছেন বিখ্যাত গোয়েন্দা সিরিজ জেমস বন্ডের অভিনেতা, ব্রিটেনের জনপ্রিয় টিভি সিরিয়াল এক্স ফেক্টরের শিলপীবৃন্দ ছাড়াও বিবিসির টপ সেলিব্রেটরা। এতে প্রাথমিক ব্যয় ধরা হয়েছে প্রায় ১ লাখ পাউন্ড যা বাংলাদেশী মুদ্রায় ১ কোটি ৪০ লাখ টাকা।নজরকাড়া এই চমৎকার অনুষ্ঠান ডিজাইন করেছে বাঙালী কমিউনিটির স্বনামখ্যাত ক্যাটারিং সার্ভিস প্রতিষ্ঠান প্রাইড অব এশিয়া।গত সোমবার ইস্ট লন্ডনে অবস্থিত প্রাইড অব এশিয়া রেস্টুরেন্টে এসে তাৎক্ষনিক সংবাদ সম্মেলনে এ ঘোষনা দেন নব দম্পতি হাসান আলী ও লায়লা খাতুন।

জেমসবন্ড স্টাইলের ব্যতিক্রমধর্মী এই অনুষ্ঠান আয়োজনের জন্য ইতিমধ্যে বিবিসির টপ গিয়ারখ্যাত ডান্সফিল্ড এয়ারফিল্ড ভাড়া করেছে আয়োজক প্রতিস্টান প্রাইড অব এশিয়া।সংবাদ সম্মেলনে এই নব দম্পতি সাংবাদিকদের জানান, গত ৩০ সেপ্টেম্বর সম্পন্ন হয়েছে তাদের আনুষ্ঠানিক বিয়ে।

এবার আগামী ৬ নভেম্বর সবাইকে চমকে দেওয়ার জন্য এই ব্যতিক্রর্মী ও ব্যয়বহুল সবংর্ধনা অনুষ্ঠানের আয়োজন। বালাগঞ্জ উপজেলার তিলকচানপুর গ্রামের আব্দুল হাইয়ের ছেলে হাসান আলী ও নবীগঞ্জের সৈয়দপুর গ্রামের আব্দুল ওয়াহিদের মেয়ে লায়লা খাতুন বলেন, বিয়ে মানুষ জীবনে একবারই করে। আর এই বিয়ে হওয়া চাই স্মরনীয় ও সবচেয়ে ব্যতিক্রম।

এ রকম একটি অনুষ্ঠান আয়োজনের স্বপ্ন্ ছিলো তাদের। আর এই স্বপ্ন এখন বাস্তবে পরিনত হতে চলেছে। এ ক্ষেত্রে সহযোগিতা করেছে প্রাইড অব এশিয়ার মতো একটি সৃজনশীল প্রতিষ্ঠান। গাড়ী ব্যবসায় জড়িত ইউনিভার্সিটি গ্র্যাজুয়েট হাসান আলী ও ব্রিটিশ সরকারের সিভিল প্রশাসনে চাকুরিরত লায়লা আলী আশা প্রকাশ করেছেন, এই বিয়ে হবে কমিউনিটির জন্য অন্যতম একটি চমক। প্রাইড অব এশিয়ার স্বত্বাধিকারী ওয়াজিদ হাসান সেলিম এই অনুষ্ঠানের নাম দিয়েছেন ওয়েডিং ইন দ্যা স্কাই (আসমানী বিয়ে)। বিয়েকে ব্যতিক্রর্মী করতে তিনি কাজ করে যাচেছন দিনরাত।

এমনকি অতিথিদের আপ্যায়নের জন্য সুস্বাদু খাবার তৈরী করতে ব্রিটেনের ৪ রিজিয়ন থেকে নিয়ে আসছেন ৪ জন সেরা সেফ। তিনি বলেছেন, ৬ নভেম্বরের এই বিয়ে হলিউড বলিউডের এমনকি অতীতের সকল বিয়েকে টপকে যাবে।

Powered by Blogger.