সারাদেশে আজ মুক্তি পাচ্ছে ঈদপরবর্তী প্রথম চলচ্চিত্র ‘অবুঝ প্রেম’

সারাদেশে আজ মুক্তি পাচ্ছে ঈদপরবর্তী প্রথম চলচ্চিত্র ‘অবুঝ প্রেম’। ছবিটি পরিচালনা করেছেন আশি-নব্বই দশকের একাধিক ব্যবসাসফল ছবির পরিচালক আবুল খায়ের বুলবুল।
ছবিতে অভিনয় করেছেন চিত্রনায়ক আরজু। আজকের ‘টেলিফোনে কিছুক্ষণ’ বিভাগে তার সঙ্গে কথা বলে লিখেছেন সাইফ চন্দন
‘অবুঝ প্রেম’ ছবিটি মুক্তি প্রসঙ্গে একটু বলবেন?
অনেকদিন পর আমার অভিনীত ছবি মুক্তি পেয়েছে। তাই ভাল লাগা তো অবশ্যই আছে। শুনেছি প্রায় ২০টির মতো প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি পেয়েছে। আশা করছি দর্শকের কাছে ছবিটি ভাল লাগবে।
ছবিটির গল্প ও চরিত্র কেমন?
মডার্ন ফোকভাবে ছবিটির গল্প গড়ে উঠেছে। এতে আমার চরিত্রের নাম সুরুজ। বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করে গ্রামের বাড়িতে আসি। এরপর সেখানে পরিচয় হয় ছবির নায়িকা সিনথিয়ার সঙ্গে।
যতটুকু জেনেছি ছবিতে আপনি পাগল চরিত্রে অভিনয় করেছেন।
আমাকে সাপে কাটার পর যখন আমার জ্ঞান ফিরে আসে। তখন আমার স্মৃতিশক্তি লোপ পায়। আমি অ্যাবনরমাল আচরণ করতে থাকি আমি।  
ডিজিটাল যুগে এসে দর্শক ফোক ঘরানার ছবি কতটা গ্রহণ করবে বলে মনে করেন?
আসলে ফোক-ফ্যান্টাসি’র ছবি সবসময়ই হতে পারে। তবে তা নির্ভর করছে উপস্থাপনের ওপর। এ ছবিটিও সমসাময়িকভাবে উপস্থাপন হয়েছে।
বর্তমানের ব্যস্ততা প্রসঙ্গে বলুন।
এরই মধ্যে সরকারি অনুদানের ‘হেডমাস্টার’ ছবির কাজ শেষ করেছি। এ ছবিতে আমার নায়িকা বীথি। আরও অভিনয়ে আছেন সুবর্ণা মুস্তাফা এবং হেডমাস্টার নাম ভূমিকায় অভিনেতা আলমগীর।
source: mzamin

Powered by Blogger.