==> নওগাঁয় দিনে দুপুরে স্বর্ন ব্যবসায়ীর স্ত্রীকে ধর্ষন অতঃপর খুন স্বর্নালংকারসহ টাকা লুট করেছে দুর্বৃত্তরা

নওগাঁ শহরের নাপিত পাড়া মহল্লায় দিনে দুপুরে ভাড়া বাড়ীতে সুমি দাস(২৬) নামে এক গৃহবধুকে ধর্ষনের পর খুন করে নগদ ৭০ হাজার টাকা সোনার অলংকার ও মুল্যবান জিনিষপত্র লুট করে নিয়ে গেছে দুর্বত্তরা। নিহত সুমি নওগাঁ শহরের বিন্দু
জুয়েলার্সের স্বত্তাধিকারী সুকুমার সরকারের স্ত্রী।
মঙ্গলবার বিকেল সাড়ে ৩টার দিকে এই ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে। খবর পেয়ে পুলিশ সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে ঘটনাস্থল থেকে গৃহবধূর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করেছে।
নিহতের স্বামী সুকুমার জানান, গত ৬/৭ বছর যাবত নাপিত পাড়া মহল্লার বিশ্বকান্তের ছেলে সুজনের বাড়িতে তিনি স্ত্রী ও শ্যালককে সাথে নিয়ে ভাড়ায় বাসায় থাকতেন। তাদের একটি ৩ বছরের ছেলে সুর্য সন্তান রয়েছে। ঘটনার দিন সকালে একসাথে নাস্তা করে তিনি দোকানে উদ্দেশ্যে বেড়িয়ে যান। বেলা আড়াইটার টার দিকে শ্যালক কৃষ্ণ দুপুরের খাবার নিয়ে দোকানে আসার ঘন্টা খানেক পর প্রতিবেশীরা মোবাইল ফোনে তার স্ত্রী সুমীর মৃত্যুর খবর জানায়। খবর পেয়ে বাড়ীতে এসে স্ত্রীকে বারান্দায় পড়ে থাকতে দেখে এবং ঘরের আলমিরায় রাখা ৭০ হাজার টাকা ও প্রায় ৪ ভড়ি সোনার অলংকার ও মুল্যবান জিনিষ পত্র লুট করে নিয়ে গেছে বলে জানান সুকুমার।
এলাকাবাসী জানায়, ঘটনার খবর পেয়ে প্রতিবেশীরা ওই বাড়িতে গেলে বাড়ির বারান্দায় সুমির লাশ তারা পড়ে থাকতে দেখতে পায়। সুমীর শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। এলাকাবাসীরা ধারনা করছে, দৃর্বত্তরা গৃহবধূকে ধর্ষনের পর হত্যা করে টাকা ও স্বর্নালংকার মূল্যবান জিনিষপত্র লুট করে নিয়ে গেছে। দিনে দুপুরে শহরে এ ঘটনা ঘটায় বেশ চ্যাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
নওগাঁ সদর সার্কেলের এএসপি মাহফুজ আফজাল, সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোজাম্মেল হক ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তারা সাংবাদিকদের জানান, নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তাই ঘটনার রহস্য উদঘাটন করা সম্ভব হয়নি। প্রাথমিক ভাবে ধারনা করছেন, ষ্টোক করে মারা যেতে পারে। ময়না তদন্তের রিপোর্টের পর মৃত্যুর সঠিক কারন জানা যাবে।
এ ব্যাপারে সদর মডেল থানায় একটি মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

Powered by Blogger.