==> হত্যাকারী গ্রেপ্তার না হলে ১৫ অক্টোবর সাংবাদিকদের মহাসমাবেশ

সদ্য নিযুক্ত স্বরাষ্ট্রমন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীরের প্রতিশ্রুতি অনুযায়ি ১০ই অক্টোবরের মধ্যে সাগর-রুনির হত্যাকারীদের গ্রেপ্তার না করা হলে ১৫ অক্টোবর জাতীয় প্রেস কাবের সামনে সাংবাদিক মহাসমাবেশ অনুষ্ঠিত হবে। এ মহাসমাবেশে সারা দেশের সাংবাদিকরা অংশ নেবেন। আগামী ৭ই
অক্টোবর সকাল ১১টায় সাংবাদিকদের সব সংগঠনের নেতাদের মতবিনিময় ও ১১ই অক্টোবর সকাল ১১টায় সাগর-রুনিসহ নিহত সকল সাংবাদিকের স্মরণে জাতীয় প্রেস কাবে স্মরণসভা অনুষ্ঠিত হবে।
সাংবাদিক দম্পতি সাগর-রুনিসহ সব সাংবাদিক হত্যাকাণ্ডের বিচারের দাবিতে সাংবাদিক সমাবেশ থেকে আজ তিন দিনের নতুন কর্মসূচি ঘোষণা করা হয়। কর্মসূচি ঘোষণা করেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি ইকবাল সোবহান চৌধুরী।
বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে), জাতীয় প্রেস কাব, ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) ও ঢাকা রিপোর্টার্স ইউনিটি যৌথভাবে সমাবেশ অনুষ্ঠিত হয়।
ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সভাপতি সাখাওয়াত হোসেন বাদশা বলেন, নতুন স্বরাষ্ট্রমন্ত্রীর ঘোষণা মোতাবেক ১০ অক্টোবরের মধ্যে সাগর-রুনির হত্যাকারীদের গ্রেফতার করতে হবে। তিনি বলেন, সাগর-রুনির হত্যাকাণ্ড নিয়ে আর কোনো জজ মিয়া নাটক দেখতে চাই না। জজ মিয়া নাটক তৈরির চেষ্টা হলে সাংবাদিক সমাজ মেনে নেবে না।

Powered by Blogger.