কলগার্লদের লাইফ স্টাইল

মোট তিনটি ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে বলিউডে প্রত্যাবর্তন ঘটছে সেক্সসিম্বল অভিনেত্রী উদিতা গোস্বামীর। দীর্ঘ প্রায় দুই বছর পর এ ছবিগুলোতে চুক্তিবদ্ধ হয়ে এখন তিনি কাজ করছেন। মজার বিষয় হলো, এই তিনটি ছবির শুটিংয়ে একসঙ্গে অংশ নিচ্ছেন তিনি। প্রায় প্রতিদিনই তাই ব্যস্ত সময় পার করছেন এসবের শুটিং নিয়ে। তিনটি ছবিতেই প্রধান নারী চরিত্রে কাজ করছেন তিনি। এর মধ্যে প্রিয়দর্শন, ফারহান আক্তার ও নতুন পরিচালক অনুশের ছবিতে অভিনয় করছেন তিনি। অনুশের ছবিটি হলো দক্ষিণ ভারতের। এই তিনটি ছবিই মুক্তি পাওয়ার কথা রয়েছে চলতি বছরের ডিসেম্বরে। আর তা যদি হয় তাহলে উদিতা ভক্তরা একসঙ্গে তিনটি ছবি উপহার পেতে যাচ্ছেন তার।
এদিকে প্রিয়দর্শনের ছবিতে কলগার্ল হিসেবে দেখা যাবে উদিতাকে। এ ছবিতেই দীর্ঘ বিরতির পর প্রথম চুক্তিবদ্ধ হন তিনি। এ চরিত্রে অভিনয় করতে গিয়ে কলগার্লদের লাইফ স্টাইল রপ্ত করতে হয়েছে তাকে। এমনকি বিভিন্ন টপ কলগার্লদের
সম্পর্কে সব তথ্য জোগাড় করে নিয়মিত রিহার্সেল করেছেন তিনি। এ ছবিতে কলগার্লের চরিত্রে অভিনয় করতে গিয়ে বেশ কয়েকজন তরুণের সঙ্গে বিছানাদৃশ্য ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। এসব রগরগে দৃশ্যে বেশ গোপনভাবেই ধারণ করা হয়েছে মুম্বইয়ের একটি বাড়িতে। অন্যদিকে ফারহানের ছবিতে উদিতা একজন পাগল প্রেমিকার চরিত্রে ও অনুশের ছবিতে একজন গ্রামের মেয়ের চরিত্রে অভিনয় করছেন। তবে এর মধ্যে কলগার্ল চরিত্রই বেশি উপভোগ করছেন বলে জানিয়েছেন তিনি। এ বিষয়ে তিনি বলেন, এর আগে আমি অনেক ধরনের চরিত্রে অভিনয় করেছি। অনেক খোলামেলা ও ঘনিষ্ঠ দৃশ্যও করেছি। তবে কলগার্ল এই প্রথম হলাম। এ চরিত্রটি প্রথম থেকেই আমার কাছে অনেক কঠিন মনে হয়েছে। তবে সত্যিকারের কলগার্লদের লাইফ স্টাইল যেহেতু শুটিংয়ের আগেই অনুসরণ করছিলাম, তাই অনেক সহজ হয়ে গিয়েছিল ক্যামেরার সামনে পারফর্ম করতে। এ ছবিটির মাধ্যমে দর্শকরা অন্যরকম এক উদিতাকেই খুঁজে পাবেন।

Powered by Blogger.