জয়ের টুইটারে বার্তা: বঙ্গবন্ধুর মতো প্রধানমন্ত্রীর মৃত্যু কামনা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের ১৯৭৫ সালের মতো মৃত্যু কামনা করে প্রধানমন্ত্রীপুত্র সজীব ওয়াজেদ জয়কে টুইট বার্তা পাঠানো হয়েছে। ইংরেজিতে টুইট করা সেই বার্তায় লেখা হয়েছে ‘তোমার মাকে গুছিয়ে নিতে বলো। সময় হয়েছে বিদায় নেয়ার। এখন থেকে প্রতিদিন তিনি তোমার জন্য রান্না করবেন। কামনা করি, তার সমাপ্তি যেন তোমার নানুর (বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান) মতো
হয়।’ (Ask you mom to pack up. Its time to go. For now on she will cook for you everyday. Wish she will end up like your Nanu)।
টুইট বার্তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে এমনই মন্তব্য করেছেন উইলিয়াম গোমেস নামের একজন স্বঘোষিত মানবাধিকারকর্মী।
শনিবার এই টুইটটি করা হলেও রোববার সন্ধ্যায় বিষয়টি নিজের টুইটার অ্যাকাউন্টে প্রকাশ করেন প্রধানমন্ত্রীর ছেলে সজীব ওয়াজেদ জয়। টুইটটি সজীব ওয়াজেদ তার অ্যাকাউন্ট থেকে রিটুইট করেছেন।
একই সঙ্গে নিজের অফিশিয়াল ফেসবুক পেজেও এই টুইট বার্তার স্ক্রিনশট পোস্ট করেছেন জয়।
উইলিয়ামের টুইট প্রসঙ্গে সজীব তার টুইট বার্তায় লিখেছেন, ‘বাংলাদেশের প্রধানমন্ত্রী ও তার পরিবারকে হত্যার হুমকি দিয়েছেন স্বঘোষিত মানবাধিকারকর্মী উইলিয়াম গোমেজ।’
জয় লিখেছেন, “আজকে সে আমাকে উদ্দেশ করে একটি টুইট বার্তার মাধ্যমে আমার মা এবং পরিবারকে তেমনভাবে খুন হবার আশা প্রকাশ করেছে, যেমনভাবে আমার পরিবারকে ১৯৭৫ সালে হত্যা করা হয়েছিল।’
বাংলা ও ইংরেজি উভয় ভাষায় দেয়া সজীব ওয়াজেদের ফেসবুক স্টেটাস বলা হয়েছে, ‘স্বঘোষিত মানবাধিকার কর্মী কর্তৃক প্রধানমন্ত্রীর পরিবারকে হত্যার হুমকি!
নিচের টুইটটি সরাসরি আমাকে পাঠিয়েছে উইলিয়াম গোমেজ নামের এক ব্যক্তি। সে নিজেকে একজন মানবাধিকার কর্মী বলে দাবী করে এবং খুব সক্রিয়ভাবেই সে আমাদের সরকারের বিরুদ্ধে বিভিন্ন ধরনের মানবাধিকার লঙ্ঘনের মিথ্যা বানোয়াট অভিযোগ ছড়িয়ে থাকে। আজকে সে আমাকে উদ্দেশ্যে করে একটি টুইট বার্তার মাধ্যমে আমার মা এবং পরিবারকে তেমনভাবে খুন হবার আশা প্রকাশ করেছে যেমনভাবে আমার পরিবারকে ১৯৭৫ সালে হত্যা করা হয়েছিলো। এতে প্রমাণ হয় মানবাধিকারে সে কোনভাবেই বিশ্বাসী নয়, উপরন্তু আমাদের বিরুদ্ধে মিথ্যা অপবাদ ছড়ানোর লক্ষ্যে সে বেশ ধারণ করেছে। সে বাস্তবেই একজন সন্ত্রাসী।’

,
Powered by Blogger.