টাঙ্গাইলে ইভটিজিং এর প্রতিবাদ করায়


টাঙ্গাইল শহরের সন্তোষে কয়েকজন সন্ত্রাসী এক ছাত্রীকে উত্তক্ত্য করছিল। এর প্রতিবাদ করায় রবিবার দুপুরে দুই স্কুল ছাত্র সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন
। আহতরা হচ্ছে- সন্তোষ জাহ্নবি উচ্চ বিদ্যালয়ের ছাত্র হুমায়ুন(১৩) ও আলামিন(১২)। সন্তোষ চারাবাড়ি-টাঙ্গাইল সড়কে সন্ত্রাসী পলাশ ও তার সহযোগীরা ওই দুই ছাত্রকে কুপিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়। আহতদেরকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। আহত হুমায়ুন বালুচড়া গ্রামের রফিক মিয়া ও আলামিন রবিচাঁন মিয়ার ছেলে।
সন্তোষ জাহ্নবি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আজহারুল ইসলাম  জানান, সন্তোষ পুরাতন পাড়ার লালেদ মিয়ার ছেলে পলাশ সহ ৫-৬ জন সন্ত্রাসী স্কুলে যাওয়া-আসার পথে প্রায় প্রতিদিনই ছাত্রীদের উত্যক্ত । রবিবার দুপুরে ছাত্রীদের উত্যক্ত করার সময় স্কুলের ৮ম শ্রেণির ছাত্র হুমায়ুন ও ৭ম শ্রেণির ছাত্র আলামিন প্রতিবাদ করে। এতে পলাশ ও তার সহযোগীরা ক্ষিপ্ত হয়ে হুমায়ুন ও আলামিনকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে স্কুলের সামনে রাস্তায় ফেলে চলে যায়। খবর পেয়ে স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীরা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। দুজনের অবস্থাই আশঙ্কাজনক বলে প্রধান শিক্ষক জানান।
সন্তোষ পুলিশ ফাঁড়ির এসআই মো. আনিছুর রহমান জানান, ঘটনাটি তিনি শুনেছেন, এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

Powered by Blogger.